1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

৮ মাস পরেও উদ্ধার হয়নি অপহৃত স্কুল ছাত্রী নিপা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

রামিম হাসান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় দীর্ঘ ৮মাসেও উদ্ধার হয়নি অপহৃত স্কুল ছাত্রী নিপা খাতুন (১৬)। এ ঘটনায় নিপার পিতা রামচন্দ্রপুর গ্রামের সিরাজ বাদী হয়ে ৫জনকে আসামী করে আদালতে অপহরন মামলা দায়ের করেন।

আদালতে দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর কিসমত আলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী নিপা গত ১২ জানুয়ারী ২০১৮ তারিখ শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ী থেকে অপহৃত হয়। এ ঘটনায় নিপার পিতা পরদিন শৈলকুপা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। কিন্তু এক মাস অতিবাহিত হলেও নিপাকে খুজে না পাওয়ায় পরে তার পিতা বাধ্য হয়ে ঝিনাইদহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে ৫জনকে আসামীকে করে একটি অপহরন মামলা দায়ের করেন। মামলা নং-২৩/২০১৮, তারিখ-০৭/০২/২০১৮। মামলার আসামীরা হলো, রামচন্দ্রপুর গ্রামের শাহিন হোসেনের ছেলে শাকিল হোসেন, মৃত মহির উদ্দীনের ছেলে শাহিন হোসেন, আনিচুর রহমানের স্ত্রী রনি খাতুন, মৃত মহির উদ্দিনের ছেলে সেলিম ও ইবি থানা এলাকার শান্তিডাঙ্গা গ্রামের দুলাল মোল­ার ছেলে ফারুক হোসেন।

নিপার পিতা কাজী সিরাজ হোসেন সাংবাদিকদের জানান, তার মেয়ে ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থী। দীর্ঘদিন ধরে তার নাবালিকা মেয়েকে স্কুলে যাতায়াতের সময় একই গ্রামের শাকিল উত্যক্ত ও বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ বিষয়ে শাকিলের পরিবারকে অবহিত করা হলেও তারা কোন কর্ণপাত করেনা। যে কারণে গ্রাম্য গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিস বৈঠকও হয়। এরপরও শাকিল প্রতিনিয়তই তার নাবালিকা মেয়েকে উত্যক্ত করেই আসছিল। গত ১২ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় তিনি বাড়ীতে না থাকার সুযোগে লম্পট শাকিল বাড়ীতে ঢুকে তার মেয়েকে মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এরপর থেকে তাদেরকে আর খুঁজে পাওয়া যায়নি।

এ ঘটনায় শাকিলের পরিবারের সম্পৃক্ততা থাকায় ঐদিন রাতেই তারা স্ব-পরিবারে গা-ঢাকা দেয়। অনেক খুজাখুজি করে মেয়েকে উদ্ধারে ব্যর্থ হয়ে অবশেষে সিরাজ আদালতের স্বরনাপন্ন হয়। অসহায় পিতা সিরাজ হোসেন তার নাবালিকা মেয়েকে ফিরে পেতে আদালত ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন মানুষের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details