1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা কুষ্টিয়ায়!

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
Check for details

অর্থ আত্মসাতের অভিযোগে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের (বিএসএফআইসি) দুই শীর্ষ কর্মকর্তাসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২১ মার্চ) সন্ধ্যায় দুদক কুষ্টিয়ার উপসহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন বিএসএফআইসির প্রধান প্রকৌশলী (সাবেক ব্যবস্থাপনা পরিচালক, রেনউইক যজ্ঞেশ্বর অ্যান্ড কোং (বিডি) লিমিটেড কুষ্টিয়া) আহসান সিদ্দিক, কুষ্টিয়া চিনিকলের সাবেক মহাব্যবস্থাপক (কারখানা) মাধব চন্দ্র মণ্ডল (বর্তমানে একই পদে নাটোর চিনিকলে কর্মরত), নারায়ণগঞ্জে অবস্থিত যন্ত্রপাতি সরবরাহকারী মডার্ন স্টিল ইঞ্জিনিয়ারিংয়ের স্বত্বাধিকার আবুল কাশেম ও দিলীপ চন্দ্র সাহা।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামিরা জালিয়াতির মাধ্যমে কুষ্টিয়া সুগার মিলের একটি পুরনো এয়ার কমপ্রেসার ছাড়াও সরকারের ৭ লাখ ৫ হাজার টাকা আত্মসাত করেছেন। যা দুদকের তদন্তে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এর পরিপ্রেক্ষিতে দুদক প্রধান কার্যালয় এবং বিভাগীয় কার্যালয় মামলার অনুমোদন দেয়।

এ বিষয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়ার উপ-পরিচালক মো. লুৎফর রহমান জানান, এ মামলার তদন্তকালে আরো গভীরভাবে অনুসন্ধান করে দেখা হবে, আরো কেউ জড়িত আছে কিনা অথবা আরো বড় কোনো ধরনের অনিয়ম সংঘটিত হয়েছে কিনা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details