1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

৩ দিনের সফরে ৮ অক্টোবর কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৭ অক্টোবর, ২০১৮
Check for details

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তিন দিনের সফরে আগামী ৮ অক্টোবর সোমবার কিশোরগঞ্জ আসছেন। দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর নিজ জেলায় এটি হবে তাঁর তৃতীয় সফর। ২১তম রাষ্ট্রপতি হিসেবে গত ২৪ এপ্রিল শপথ নেওয়ার পর ১১ মে বাবা মার কবর জিয়ারত করার জন্য একদিনের সফর করেন কিশোরগঞ্জের মিঠামইনের কামালপুর । পরবর্তীতে গত ২৪ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর নিজের সাবেক নির্বাচনী এলাকা ইটনা, মিঠামইন ও অষ্ট্রগ্রাম থেকে রাষ্ট্রপতিকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

গণসংবর্ধনার পাশাপাশি পাঁচ দিনের সফলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এলাকার নানান কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

তিন দিনের সফরে রাষ্ট্রপতিকে তাঁর শিক্ষাজীবনের স্মৃতিবিজড়িত সরকারী গুরুদয়াল কলেজ মাঠে দেয়া হবে বিশাল ও স্মরনীয় গণসংবর্ধনা। আগামী ৮ অক্টোবর সোমবার বিকেল ৩ টায় দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার গণসংবর্ধনা দেয়া হবে। সোমবার সন্ধ্যায় সার্কিট হাউজে জেলার বার, প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।

সংশ্লিষ্ট সূত্র মোতাবেক জানা গেছে, সফরের প্রথম দিন আগামী ৮ অক্টোবর (সোমবার) বিকাল ৩ টায় প্রদান করা হবে সরকারী গুরুদয়াল কলেজ মাঠে বিশাল ও স্মরনীয় গণসংবর্ধনা।

দ্বিতীয় দিন ৯ অক্টোবর (মঙ্গলবার) রাষ্ট্রপতিকে বেলা ১১টায় সংবর্ধনা দেওয়া হবে পেশাজীবনের স্মৃতিবিজড়িত জেলা আইনজীবী সমিতিতে। জজ কোর্ট প্রাঙ্গনে আইনজীবী সমিতির পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হবে।

সফরের দ্বিতীয় দিন ৯ অক্টোবর (মঙ্গলবার) রাষ্ট্রপতি স্থানীয় প্রয়াত ১৬ গণ্যমান্য ব্যক্তিদের বাড়িতে যাবেন। এছাড়া তিনি কিশোরগঞ্জ বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য স্থান নির্ধারনের জন্য সরেজমিনে পরিদর্শন করবেন।

সফরের তৃতীয় দিন ১০ অক্টোবর (বুধবার) বিকেলে রাষ্ট্রপতি বঙ্গবভনের উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করবেন।
রাষ্ট্রপতির এই সফরকে কেন্দ্র করে ইতিমধ্যে চলছে ব্যাপক প্রস্তুতি। গণসংবর্ধনা আয়োজনের সাথে জড়িত ব্যক্তিবর্গ ছাড়াও সরকারী বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা এখন আগমন নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details