1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি

৩০ মে শুরু ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
Check for details

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের আসর বসবে ইংল্যান্ডে। এটা সবার জানা। নতুন খবর, মঙ্গলবার আসরের শুরু ও শেষের দিন তারিখ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আসছে বছরের ৩০ মে শুরু হবে ক্রিকেট বিশ্বকাপের ১২তম আসর। ফাইনাল হবে ১৪ জুলাই। এদিন কলকাতায় অনুষ্ঠিত আইসিসির মিটিংয়ে এই ঘোষণা দেওয়া হয়। চূড়ান্ত সূচি ঘোষণা করা হবে ৩০ এপ্রিল।
এবারের ক্রিকেট বিশ্বকাপের আসর হবে ১০ দলের। আট দল চূড়ান্ত ছিল অনেক আগেই। ক’দিন আগে বাছাই পর্ব খেলে চূড়ান্ত পর্ব নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান। ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত র‍্যাংকিংয়ের শীর্ষ আটে থেকে বিশ্বকাপ নিশ্চিত করে রেখেছিল ভারত, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, পাকিস্তান, বাংলাদেশ ও শ্রীলঙ্কা।
এবার বিশ্বকাপে থাকছে না টেস্ট মর্যাদা পাওয়া দুই দেশ জিম্বাবুয়ে ও আয়ারল্যান্ড। বাছাই পর্ব পেরুতে পারেনি এই দুই দল।

২০১৫ সালে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আসরে শিরোপা জেতে অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ডকে হারিয়ে পঞ্চমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হয় অজিরা। ক্রিকেট বিশ্বকাপে সবচেয়ে বেশিবার চ্যাম্পিয়ন তারাই। দুইবার করে শিরোপা জিতেছে ওয়েস্ট ইন্ডিজ ও ভারত। একবার করে চ্যাম্পিয়ন হয়েছে পাকিস্তান ও শ্রীলঙ্কা। বাংলাদেশ সর্বশেষ আসরে কোয়ার্টার ফাইনালে খেলে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details