1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

২০ যাত্রী নিয়ে পদ্মায় স্পিডবোট ডুবি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২৭ জুন, ২০১৮
Check for details

মাদারীপুর প্রতিনিধি: মুন্সিগঞ্জের লৌহজং পয়েন্টে পদ্মা নদীতে কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ২০ জন যাত্রীবোঝাই একটি স্পিডবোট উল্টে গেছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে শিমুলিয়া থেকে কাঁঠালবাড়িতে আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে স্পিডবোট থেকে কয়েকজনকে উদ্ধার করা গেছে। তবে এখনো অনেকে নিখোঁজ রয়েছে।

এ সম্পর্কে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কাঁঠালবাড়ী লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, আজ সকালে ২০ থেকে ২২ জন যাত্রী নিয়ে শিমুলিয়া থেকে কাঁঠালবাড়ির দিকে আসছিল শামীম এন্টারপ্রাইজের স্পিডবোটটি। কিন্তু নদীর মাঝপথে আসার পর প্রবল স্রোতের ধাক্কায় যাত্রীবাহী স্পিডবোটটি ডুবে যায়।

আশপাশে থাকা ট্রলার, লঞ্চ ও অন্য স্পিডবোটগুলোতে থাকা লোকজন দ্রুতগতিতে তাৎক্ষণিকভাবে কয়েকজনকে উদ্ধার করতে সক্ষম হয়। পরে নৌ পুলিশ ও কোস্টগার্ড উদ্ধারকাজ শুরু করে।

তবে কতজনকে উদ্ধার করা হয়েছে তার কোনো সঠিক সংখ্যা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। যাত্রীদের অনেকে এখনো নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন ইন্সপেক্টর আক্তার হোসেন।

তবে কাঁঠালবাড়ি ঘাট কর্তৃপক্ষ দাবি করেছেন, ডুবে যাওয়া স্পিডবোটের সকল যাত্রীকে উদ্ধার করা হয়েছে।

এদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে সকাল ৯টা থেকে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details