১৩ বছর পর সিরাজগঞ্জে যুবলীগের সম্মেলন

Check for details

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে দীর্ঘ ১৩ বছর পর আগামীকাল ১৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে যুবলীগের ১২টি ইউনিটের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন। সম্মেলন ঘিরে লবিং-তদবিরে ব্যস্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা। এতে নেতাকর্মীদের মধ্যে দেখা গেছে প্রাণচাঞ্চল্য।

সম্মেলনকে ঘিরে ভেন্যু শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়াম চত্বর, শহরের এসএস রোড, বাজার স্টেশনসহ বিভিন্ন স্থান পোস্টার, ডিজিটাল ব্যানার ও সড়ক-মহাসড়কে নির্মাণ করা হচ্ছে শতাধিক তোরণ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে এবং সোস্যাল মিডিয়ায় ‘এমদাদ-একরাম পরিষদ’ ও ‘জুয়েল-সোহেল পরিষদ’র প্রচারণা চোখে পড়ার মতো। যুবলীগ ছাড়াও দলের সকল স্তরের নেতাকর্মীরাও প্রচারণায় অংশগ্রহণ করছেন।

সংগঠনের ত্যাগী নেতাকর্মীরা চাচ্ছেন, অশিক্ষিত, মাদকসেবীসহ নানা অপকর্মে জড়িতদের বাদ দিয়ে কর্মীবান্ধব, রাজপথের পরীক্ষিত, শিক্ষিত ও স্বচ্ছ ভাবমূর্তির নেতাকর্মীরা সম্মেলনের মধ্যদিয়ে নেতৃত্বে আসুক।
আগামী ১৫ জুন শনিবার সকাল ১১টায় সম্মেলন উদ্বোধন করবেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। প্রধান বক্তা সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ।

Facebook Comments