1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

হাইকোর্টে তিন মামলায় জামিন চাইলেন খালেদা জিয়া

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২০ মে, ২০১৮
Check for details

জার্মান-বাংলা রিপোর্ট: গাড়ি পুড়িয়ে নাশকতা সৃষ্টি ও হত্যার দায়ে কুমিল্লার চৌদ্দগ্রামে দায়ের করা পৃথক দুই মামলা এবং মানহানির অভিযোগে নড়াইলে দায়ের করা আরও একটি মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবীরা।
কুমিল্লায় দায়ের করা দুই মামলার জন্য ব্যারিস্টার এএম মাহবুবুব উদ্দিন খোকন ও কায়সার কামাল এবং নড়াইলে দায়ের করা মামলায় জামিন চেয়ে আবেদন করেছেন অ্যাডভোকেট মাসুদ রানা। রোববার আদালতের অনুমতি নিয়ে পৃথক এ তিন মামলায় হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় জামিন আবেদন করা হয়।
ব্যারিস্টার একেএম এহমানুর রহমান জানান, চলতি সপ্তাহে হাইকোর্টের বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি জে বি এম হাসানের সমন্বয়ে গঠিত বেঞ্চে আবেদন তিনটি শুনানির জন্য কার্যতালিকায় আসতে পারে।
খালেদা জিয়ার আইনজীবী এম বদরুদ্দোজা বাদল সাংবাদিকদের বলেন, ২০১৫ সালের ২ মার্চ ভ্যানগাড়ি পুড়িয়ে নাশকতা সৃষ্টি করার অভিযোগে পরের দিন ৩ মার্চ মামলা হয়। অন্যদিকে ২৫ জানুয়ারি বাসে আগুন দিয়ে সাতজনকে পুড়িয়ে হত্যার অভিযোগে অপর মামলাটি করা হয়।
এসব মামলায় প্রথমে ম্যাজিস্ট্রেট কোর্টে জামিন আবেদন করা হয়। সেখানে জামিন খারিজ হওয়ার পর কুমিল্লার জেলা জজ কোর্টে জামিন চেয়ে করা আবেদনের ওপর শুনানি নিয়ে আগামী ৭ জুন পরবর্তি তারিখ ঠিক করেন। এর মধ্যে খালেদা জিয়ার এ জামিন আবেদন শুনানি আরও এগিয়ে আনতে আবেদন করা হয়। ওই আবেদন নিষ্পত্তি না হওয়ায় জামিন চেয়ে হাইকোর্টের অনুমিত নিয়ে দুটি আবেদন দাখিল করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details