1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

“সড়কে শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোন দাম নেই”

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
ওবায়দুল কাদের।ফাইল-ছবি
Check for details

হাবিবুর রহমান ,গাজীপুর থেকে।।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়কে শৃঙ্খলা ফেরাতে সড়ক আইন পাস হয়েছে। সড়কে শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোন দাম নেই। তাই সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। এর দায়িত্ব সাংবাদিকদেরও রয়েছে। মহা প্রতিক্ষিত সড়ক আইন কার্যকর হয়েছে। এখন থেকেই সড়ক পরিবহন আইন কার্যকারিতা শুরু হচ্ছে।

মন্ত্রী আজ শুক্রবার বেলা সা‌ড়ে ১১টার দি‌কে গাজীপু‌রের কা‌লিয়া‌কৈর উপ‌জেলার স‌ফিপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফোনলেন ও ফ্লাইওভার কা‌জের পরিদর্শনের এ‌সে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ওয়াল্ড ব্যাংক আমাদের অর্থায়ন করছেন। তাই আমরা আটঘাট বেধে নেমেছি।

তাই শৃঙ্খলা ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে। উত্তরা থেকে গাজীপুর আসতে সাময়িক ভোগান্তি হলেও সবাইকে একটু ধর্য্য ধরতে হবে। বিষয়টি প্রধানমন্ত্রী নিজে খোঁজ খবর নিচ্ছেন।

মন্ত্রী আ‌রো ব‌লেন, অনুপ্রবেশকারীরা অন্য দল থেকে সরকারী দলে ঢুকে পড়েছে । যারা ভাল মানুষ দলের জন্য কাজ করতে পারে তারা অন্য দল থেকে আসতে পারে। যারা চিহ্নিত ভুমি দস্যু সরকারী দলে এসে নানা খারাপ কাজে জড়িয়ে পড়ছে তাদের বিরুদ্ধে এ অভিযান। আওয়ামীলীগে অনুপ্রবেশকারীর তালিকায় দেড় হাজার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের তত্বাবধানে অনুপ্রবেশকারীদের তালিকা করেছেন। তার কাছে এ তালিকা আছে। তালিকাটি পার্টি অফিসে দিয়েছেন। বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের কাছে পাঠানো হয়েছে। সারাদেশে নতুন করে সম্মেলন হচ্ছে। এতে নতুন নেতৃত্ব আসছে। বির্তকিত ব্যক্তিরা যা‌তে আওয়ামীলীগের কোন নেতৃত্বে ঢুকতে না পারে তার জন্য সংশিষ্ট নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে।

পরিদর্শনকা‌লে মন্ত্রীর সাথে ছিলেন- ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুর পুলিশ সুপার শামছুন্নাহার, গাজীপুর সওজের প্রকৌশলী সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details