1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

স্বামীর থেকে ডিভোর্স নিতে বলায় স্ত্রীর আত্মহত্যা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
Check for details
আলমগীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সতীনের সংসারে ফিরে না গিয়ে স্বামীর থেকে ডিভোর্স নিতে বলায় সিরাজগঞ্জে সালমা খাতুন (১৪) নামে এক বালিকা বধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।  বুধবার গভীর রাতে সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের বালিঘুগরীর চর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত সালমা বালিঘুগরী গ্রামের আকতার হোসেনের মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোকারম হোসেন জানান, সালমা তার মায়ের সাথে ঢাকায় গার্মেন্টেসে কাজ করতো। সেখানে কর্মরত অবস্থায় সহকর্মী কুষ্টিয়ার বাসিন্দা সাইফুলের সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রায় ১০/১২ দিন আগে তারা বিয়েও করে। বুধবার সকালে স্বামীর সাথে কুষ্টিয়া যায় সালমা। সেখানে গিয়ে জানতে পারে তার স্বামীর প্রথম স্ত্রী ও একটি সন্তান রয়েছে। এ অবস্থায় সাইফুলের বাবা-মা সালমাকে নাবালিকা বলে বাবার বাড়ি রেখে আসতে ছেলেকে বলেন।
রাতে সাইফুল সালমাকে নিয়ে বাবার বাড়ি সিরাজগঞ্জের বালিঘুগরীতে আসে। সব শুনে পরিবারের লোকজন রাতেই তাদের বিয়ের বিচ্ছেদের বিষয় নিয়ে আলোচনা করতে থাকে। এ অবস্থায় সালমা অন্য একটি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে গভীর রাতে নিহতের মরদেহ উদ্ধারের পর আজ সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details