1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি

স্বাধীনতা সাইকেল র‍্যালি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২৬ মার্চ, ২০১৮
Check for details

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের ২৫ বছরপূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে স্বাধীনতা দিবস সাইকেল র‍্যালি। সোমবার (২৬ মার্চ) বিকেল ৩টায় নগরীর চট্টগ্রাম প্রেসক্লাব থেকে সাইকেল র‍্যালিটি শুরু হয়ে সিআরবি’র শিরীষতলায় গিয়ে শেষ হয়।

চবি মার্কেটিং বিভাগের রজতজয়ন্তীর মুল আয়োজন অনুষ্ঠিত হবে ২৯ ও ৩০ মার্চ। এর আগই স্বাধীনতা সাইকেল র‍্যালির মাধ্যমে যেনো রজন্তজয়ন্তীর জয় উল্লাসে মেতে উঠলো বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

বিভাগের সাবেক ও বর্তমান প্রায় শতাধিক শিক্ষক-শিক্ষার্থী সাইকেল র‍্যালিতে অংশ নেয়ার জন্য প্রেসক্লাব চত্বরে মিলিত হয়। তাদের গায়ে নীল রঙের টি-শার্ট আর হাতে লাল-সবুজের পতাকা নিয়ে গেয়ে ওঠে জীবনের জয়গান। সাইকেল র‍্যালীর টাইটেল স্পন্সর হিসেবে ছিলো ‘অভিযাত্রিক’।

এসময় চবি মার্কেটিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. সামছুদ্দোহা বলেন, সাইকেল র‍্যালিতে তারুণ্যের যে উচ্ছ্বাস সেটি স্বাধীনতারই বহির্প্রকাশ। এই র‍্যালির মাধ্যমে ২৯-৩০ মার্চ মার্কেটিং বিভাগে যে মিলনমেলা রচিত হবে তার আগামবার্তা জানান দেয়া হলো।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details