1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

জার্মান আওয়ামী লীগের আয়োজনে “স্বপ্নের পদ্মা সেতু ও শেখহাসিনা শীর্ষক আলোচনা সভা”

ফাতেমা রুমা, জার্মানি
  • প্রকাশের সময়: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
Check for details

গত ২২শে জানুয়ারি ২০২১ ইং রোজ শুক্রবার ভার্চুয়ালি এক ব্যতিক্রমী আয়োজনে, বিশ্বের ৫০ টির ও বেশি দেশের প্রবাসী ও আওয়ামী লীগের নেতা ও কর্মীদের নিয়ে ” স্বপ্নের পদ্মা সেতু ও শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভা” o ও “পদ্মার দুই পাড়ের বাউলদের নিয়ে বাউলিয়ানা” করেছে জার্মান আওয়ামী লীগ। জার্মান আওয়ামী লীগের সভাপতি বসিরুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্বাস চৌধুরীর আমন্ত্রনে, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্স এ উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।
জার্মানিতে নিযুক্ত রাষ্ট্রদূত মোশারফ হোসেন ভূঁইয়ার উদ্বোধনী বক্তব্য পর বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা ২ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এম.পি, কানাডায় বাংলাদেশ হাইকমিশনার ড. খলিলুর রহমান, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের উপদেষ্টা শ্রী অনিল দাশ গুপ্ত, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ বাহাদুর বেপারি ও সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ লিয়াকত সিকদার, ও অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক।
আলোচনা সভায় বক্তারা বলে পদ্মা সেতু শুধু মাত্র একটি অবকাঠামো নয়, এটা দেশের সক্ষমতার প্রতীক, আত্মমর্যাদার প্রতীক। সেটার বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্যালুট ও কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রবাসীরা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details