1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

স্পেনে গ্রেটার ঢাকা এসোসিয়েশনের নব নির্বাচিত কমিটিকে গণসংবর্ধনা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৫ নভেম্বর, ২০১৮
Check for details

বকুল খান স্পেন থেকে: গ্রেটার ঢাকা এসোসিয়েশনের নব নির্বাচিত কমিটিকে উষ্ণ গণসংবর্ধনা দিয়েছে নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি ইন স্পেনে।

গত ২ নভেম্বর মাদ্রিদের বাংলাদেশ এসোসিয়েশন হলরুমে এ সংবর্ধনায় কমিউনিয়ির বিভিন্ন আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসীরা এতে অংশ সভাপতিত্বে এবং তরুণ সংগঠক তামিম ইকবাল ও সাঈদ আনোয়ার সঞ্চালনায় নতুন কমিটিকে অভিনন্দ জানিয়ে বক্তব্য রাখেন, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির, সিনিয়র সহ সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ দুলাল সাফা, ভালিয়েন্তে বাংলার সভাপতি মোঃ ফজলে এলাহী, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ইলাম উদ্দিন পংকি, মোজাম্মেল হোসেন মনু, নূর হোসেন পাটোয়ারী, আবুল খায়ের, এস এম আহমেদ মনির, মোরশেদ আলম তাহের, এ কে এম জহিরুল ইসলাম, নোয়াখালী সমিতির সভাপতি আবুল কাশেম, শেখ আব্দুর রহমান, মোঃ সায়েম, এসএম মাসুদ, মো. ইকবাল, মো. শাহ আলম, মমিনুল ইসলাম স্বাধীন, একরামুজ্জামান কিরণ, মাওঃ আসাদুজ্জামান রাজ্জাক,আয়ূব আলী সোহাগ, সৈয়দ আমিনুল হক আলন, খলিল খান, শাওন আহমেদ, নারী নেত্রী শামীমা হোসাইনসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সংবর্ধনার জবাবে গ্রেটার ঢাকা এসোসিয়েহনের সভাপতি সোহেল ভূঁইয়া ও সম্পাদক মিল্টন ভূঁইয়া কচি .কমিটির পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমরা কাজের মাধ্যমে আপনাদের এই ভালোবাসার প্রতিদান দেয়ার চেষ্টা করবো ইনশাল্লাহ।

অনুষ্ঠানের সভাপতি আল আমিন বলেন, এই কমিউনিটিতে যেই ভালো কাজ করবে, আমরা তার পাশে থাকবো সর্বদা সবসময়। এর আগে বিভিন্ন সংগঠন ও সমিতির পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা জানানো হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details