1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

সোনাইমুড়ী পৌরসভায় বন্দুকযুদ্ধে ইয়াবা হাছান নিহত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২৭ মে, ২০১৮
Check for details
আসাদুজ্জামান চৌধুরী কাজল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মো. হাছান প্রকাশ ইয়াবা হাছান (৩৫) নিহত হয়েছে। এসময় ৩পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বগাদিয়া ইজতেমা মাঠে এই ঘটনা ঘটে। নিহত হাছান সোনাইমুড়ী পৌরসভার বগাদিয়া মিয়া বাড়ীর হানিফ মিয়ার ছেলে। আহতরা হচ্ছেন, পুলিশ কনেস্টবল সোহাগ, জহির মজুমদার ও গোলাম সামদানি।
পুলিশ জানায়, শনিবার সকাল ১১টার দিকে সোনাইমুড়ী বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা হাছানকে আটক করা হয়।
পরে রাতে তার দেওয়া তথ্য মতে তাকে সাথে নিয়ে অস্ত্র ও ইয়াবা উদ্ধারের জন্য বগাদিয়া ইজতেমা মাঠ এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় আগে থেকে ওৎপেতে থাকা হাছানের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে উভয় পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এতে ইয়াবা হাছান গুলিবিদ্ধ ও তিন পুলিশ সদস্য আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় হাছানকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, ৭টি কার্টুজ, ১টি রামগদা, ৩টি লম্বা চেনি, ১টি দা ও ১২০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। নিহত মাদক সম্রাট হাছানের বিরুদ্ধে অস্ত্র আইনে ৩টি’সহ থানায় মোট ২১টি মামলা রয়েছে।
নোয়াখালীতে ১৬ মাদক ব্যাবসায়ী আটক
নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ১৬ মাদক ব্যাবাসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার (২৭ মে) সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

নোয়াখালী জেলা অতি: পুলিশ সুপার একে এম জহিরুল ইসলাম জানান, জেলার বিভিন্ন উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৬ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০৫ পিস ইয়াবা, ১ কেজি ৩৫০গ্রাম গাঁজা, ৫০০ মিলিলিটার মদ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।
শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details