1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

সেচ্ছাশ্রমে ২ কিলো. রাস্তা সংস্কার করল গ্রামের যুবকরা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ৬ জুন, ২০১৮
Check for details

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নে ২ কিলোমিটার কাঁচা রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করলেন গ্রামের যুবকরা।
উল্লেখ্য এ ইউনিয়নের কুশ্বাপাড়া থেকে নয়ানগর ভায়া বাউশালীপাড়া বাজার পর্যন্ত রাস্তার বেহাল অবস্থার দরুন তিন গ্রামের মানুষকে যাতায়াতের ক্ষেত্রে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছিল। মানুষের দুর্ভোগ লাঘবে নয়ানগর, কুশ্বাপাড়া ও বাউশালীপাড়া অর্ধশত স্থানীয় যুবক রাস্তা সংস্কার কাজে অংশ নেন।
মাওহা নয়ানগর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য সাইদুর রহমান, আনোয়ার হোসেন খান টিটু, লুট মিয়াসহ এলাকার জনগন জানান ২০ বছরেও উক্ত রাস্তা মেরামত ও সংস্কারে সরকারি বরাদ্ধে কোন কাজ হয়নি। উক্ত রাস্তা সংস্কারের জন্য স্থানীয় জনপ্রতিনিদের মৌখিকভাবে জানানোর পরও এ বিষয়ে তারা কোন উদ্যোগ গ্রহন করেননি। অথচ সরকারে টিআর, কাবিখা, কর্মসৃজনসহ বিভিন্ন প্রকল্প বরাদ্ধ করা হলেও তা গ্রামীণ রাস্তা সংস্কারের ক্ষেত্রে কোন উপকারে আসছেনা। প্রকল্প আছে কাগজে কলমে বাস্তবে নেই। কথায় বলে কাজীর গরু খাতায় আছে গোয়ালে নেই। তাই গ্রামের যুবক ও সাধারণ মানুষ প্রতিবছর স্বেচ্ছাশ্রমে এ রাস্তাটি মেরামত করে আসছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details