1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

সুন্দরগঞ্জে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
Check for details

আশরাফুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বিবাহিত স্ত্রী ও সন্তানকে অস্বীকৃতি জানায় গাঁয়ে কিরোসিন ঢেলে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর। স্থানীয়রা অসুস্থ্য ওই নারীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করেছে। গতকাল  শনিবার দিবাগত রাতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামে ঘটনাটি ঘটেছে। স্থানীয়দের নিকট থেকে জানা গেছে, গত এক বছর পূর্বে মোবাইল-ফোনে কুঁড়িগ্রামের সদর উপজেলার আদুরী বেগমের সাথে পরিচয় হয় উপজেলার রামধন গ্রামের জহুরুল ইসলামের ছেলে মিজানুর রহমানের। মিজানুর রহমান আগের স্ত্রী ও সন্তানের কথা গোপন রেখে আদুরী বেগমকে বিয়ে করে। বেশ কিছুদিন আদুরীর বাবার বাড়িতে যাওয়া আসা করে মিজানুর। এরপর থেকে আদুরীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। আদুরী খোঁজ নিয়ে জানতে পারে মিজানুর রহমানের স্ত্রী ও সন্তান রয়েছে। এরই মধ্যে আদুরী একটি সন্তান প্রসব। সন্তান ও স্ত্রীর দাবি নিয়ে শনিবার রাতে মিজানুরের বাড়িতে আসে আদুরী। মিজানুর ও তার পরিবারের লোকজন আদুরী এবং তার সন্তানকে মেনে নিতে অস্বীকৃতি জানায় এমনকি তাদের বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। এরই একপর্যায় আদুরী গাঁয়ে কিরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পর স্থানীয়রা আদুরীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বর্তমানের তার অবস্থা আশঙ্কাজনক।

আজ রোববার থানা অফিসার ইনচার্জ এস.এম আব্দুস সোবহান ঘটনাস্থল পরিদর্শন করে। তিনি বলেন, এখন পর্যন্ত স্থানীয় এবং আদুরীর পরিবারের পক্ষ হতে কোন প্রকার লিখিত অভিযোগ পাওয়া যায়নি এমনকি আদুরীর পরিবারের ঠিকানাও পাওয়া যায়নি। যোগাযোগ অব্যাহত রয়েছে। পরিবারের লোকজন আসলেই মামলা রুজু করা হবে এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে। মিজানুরসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান নজমুল হুদা জানান, মিজানুর ভালোবেসে আদুরীকে বিয়ে করে এবং তার একটি সন্তানও রয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details