1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

সিরাজগঞ্জে হাসপাতালের বেডসহ দুই রোগী মিলল যমুনার পাড়ে

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
Check for details

আলমগীর কবির, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর হাসপাতালের বেড ও চাঁদরসহ দুই বেওয়ারিশ রোগীকে যমুনা নদীর পাড়ে শহর রক্ষা বাঁধে ফেলে রাখা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে ওই দুই রোগীকে ফেলে রাখা হলেও সন্ধ্যা পর্যন্ত তাদের খোঁজ-খবর নেয়নি কেউ।

সরেজমিনে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার দুপুরের দিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ওয়ারিশবিহীন এই দুই রোগীকে হাসপাতালের বেড ও চাদরসহ কে বা কারা ফেলে রেখে চলে যায়। এরপর থেকেই রোগী দুটি সেখানে পড়ে আছে।

স্থানীয় রাজননৈতিক নেতা জহুরুল ইসলাম মন্ডল জানান, বিকেলের দিকে বিষয়টি আমরা জানতে পেরে ঘটনাস্থলে যাই। এ সময় অসহায় ওই দু রোগীকে হাসপাতালের বেড ও চাদরসহ দেখতে পেয়ে সদর থানায় খবর দেই।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুল ইসলাম জানান, ওই রোগীদেরকে হাসপাতালের বেডসহ কারা কিভাবে ওখানে রেখে এসেছে বিষয়টি আমার জানা নেই। আমি খবর পেয়ে এ্যাম্বুলেন্স পাঠিয়ে ওই রোগীদেরকে হাসপাতালে আনার ব্যবস্থা করছি। তিনি আরও বলেন, এ বিষয়ে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details