1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :

সিরাজগঞ্জে হাসপাতালের বাথরুম থেকে টিএলসির লাশ উদ্ধার

এইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ (বাংলাদেশ)
  • প্রকাশের সময়: রবিবার, ৩১ মে, ২০২০
Check for details

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ৫০ শয্যা বিষিষ্ট হাসপাতালের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ কার্যালয়ের প্রধান (টিএলসি) রফিকুল ইসলাম (৪৫) এর মৃত্যু হয়েছে।

রবিবার সকালে তাড়াশ উপজেলার পরিষদের মধ্যে ব্যাচেলর কোয়াটারের বাথরুম থেকে মৃত্যু দেহ উদ্ধার করা হয়। মৃত্যু টিএলসি রফিকুল ইসলামের গ্রামের বাড়ি রংপুর সদরের রামবল্লাভপুর মহল্লায় ও তাড়াশ হাসপাতালের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রন কার্যালয়ের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল মিয়া শোভন বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল আটটার দিকে খবর পেয়ে সিরাজগঞ্জ সিভিল সার্জন মোঃ জাহিদুল ইসলামকে জানানো হয়েছে। তিনি আরো জানান, মৃত্যুদেহের করোনা নমুনা নেয়া হবে ও ময়নাতদন্তের জন্যর মর্গে পাঠানোর জন্য পুলিশকে বলা হয়েছে।

ব্যাচেলর কোয়াটারের টিএলসির কাজের বুয়া মছিরোন বিবি জানান, সকালে রান্না করতে এসে দেখি গেট ভেতর থেকে বন্ধ রয়েছে। অনেক ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে আশেপাশের লোকজনকে ডেকে জানাই।

এ সময় উপজেলা জনস্বাস্থ্য অফিসের লোকজন ও পাশের মসজিদের মায়াজ্জিন এসে তারাও ডাকাডাকি করেন। একপর্যায়ে ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে মসজিদের মোয়াজ্জিন আবুল কালাম মই দিয়ে ছাঁদে উঠে সিড়ি বেয়ে নেমে গেট খুলে দেয়। পরে ভেতরের বাথরুমের মধ্যে টিএলসি রফিকুল ইসলামের মৃত দেহ পড়ে থাকতে দেখে উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল মিয়া শোভনকে জানান তারা।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বলেন, এখন পর্যন্ত কোন অবিযোগ পায়নি। মৃত্যু ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে অতিরিক্ত ডাইবেটিক এর কারণে মারা যেতে পারে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details