1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
Check for details

এইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুল অভিযান চলিয়ে ফেন্সিডিসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোর রাতে চাপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামি একতা পরিবহনের একটি বাসে তল্লাশী করে মাকদসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নলডুববী গ্রামের মৃত তাজমুল হোসেনের ছেলে জামাল হোসেন (১৯) একই উপজেলার নামোচোকপুর গ্রামের মহবুল হোসেনের ছেলে কাওসার হোসেন (১৫)।
হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আকতারুজ্জামান এই তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোষ্ট বসিয়ে চাপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামি একতা পরিবহনের একটি যাত্রিবাহি বাসে (ঢাকা মেট্রো-১৪-৮১৪৬) তল্লাসি করে জামাল ও কাওসারের নিকট থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় ঐ দুই মাদক ব্যাবসায়িকেও আটক করা হয়। এ বিষয়ে সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details