1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

সিরাজগঞ্জে নাম ফলক অনুষ্ঠানে এইচটি ইমাম অসুস্থ: ঢাকায় স্থানান্তর

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮
Check for details

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানের নাম ফলক উন্মোচন অনুষ্ঠানে এসে অসুস্থ হয়ে পড়েন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ. টি. ইমাম। এ সময় দ্রুত তাকে হেলিকপ্টারে চিকিৎসার জন্য ঢাকায় সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রধান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুল্লাহহেল মাফি জানান, আকস্মিক ভাবে উপদেষ্টার বøাড প্রেসার নেমে যায়। ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন। ঢাকায় নিয়ে যাওয়ার আগে হেলিকপ্টারে উল্লাপাড়ায় আসা সিএমএইচ এর ৩ সদস্যের একটি চিকিৎসক প্রতিনিধি দল এইচ. টি. ইমামের শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করে তাকে দ্রæত ঢাকায় নিয়ে যান।

জানা যায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা উল্লাপাড়া এইচটি ইমাম ডিগ্রী কলেজ ও এইচ. টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের নাম ফলক উন্মোচন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা ছিল তার। এ উপলক্ষে প্রতিষ্ঠান দু’টি উপজেলা পরিষদ চত্বরে বড় মাপের অনুষ্ঠানের আয়োজন করে।

উল্লাপাড়া এইচ. টি. ইমাম কলেজের অধ্যক্ষ নুরুল আলম জানান, বেলা ১০ টা ৩০ মিনিটের দিকে উপদেষ্টা তার কলেজের উদ্বোধনী নাম ফলক উন্মোচন ও দোয়া অনুষ্ঠান শেষে অসুস্থ হয়ে পড়েন।

এইচ. টি. ইমামের ছেলে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম জানান, তার বাবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়।

সাংসদ তানভীর ইমামের একান্ত সচিব সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান জানান, সিএমএইচ থেকে ডাক্তার লেঃ কর্ণেল ইউসুফ এর নেতৃত্বে হেলিকপ্টারে আসা ৩ সদস্যের চিকিৎসক প্রতিনিধি দল উপদেষ্টা এইচ. টি. ইমামের সোনতলার গ্রামের বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থা পরীক্ষা নিরক্ষা করেন। তবে ঢাকায় রওনা হবার পূর্বে উপদেষ্টা অনেকটা সুস্থ ছিলেন বলে ডাক্তারদের উদ্ধৃতি দিয়ে জানান শওকাত ওসমান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details