সিরাজগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবকের যাবজ্জীবন

Check for details

এইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের শাহজাদপুরে এক তরুণী ধর্ষণ মামলায় রঞ্জু মিয়া (৩০) নামে এক যুবকের যবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মোঃ নাজির এই কারাদন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত রঞ্জু মিয়া শাহজাদপুর উপজেলার জিগার বাড়িয়া গ্রামের কাশেম আলীর ছেলে।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) আনোয়ার পারভেজ লিমন এতথ্য নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত রঞ্জু মিয়া পলাতক রয়েছেন।

মামলার বিররণীতে উলে­খ করা হয়েছে, দন্ডপ্রাপ্ত রঞ্জ মিয়া একই গ্রামের প্রতিবেশি রহম আলীর কন্যা রহিমা খাতুনকে (২০) প্রায়ই প্রেম নিবেদন করতো। ২০০৫ সালের ২৩ ডিসেম্বর রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হওয়ার সুযোগে রঞ্জু মিয়া চুপিসারে তার ঘরে ঢুকে পড়ে। প্রকৃতির কাজ শেষে রহিমা খাতুন ঘরে ঢুকলে রঞ্জু মিয়া জোর পূর্বক তাকে ধর্ষন করে।

এসময় তরুনীর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে রঞ্জু মিয়াকে আটক করে। পরে আত্মীয় স্বজনরা এসে রঞ্জু মিয়াকে ছাড়িয়ে নিয়ে যায়। রঞ্জু মিয়ার বিরুদ্ধে অভিযোগ প্রমাণীত হওয়ায় আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ। এঘটনায় রহিমা খাতুন শাহজাদপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। দীর্ঘ স্বাক্ষ্য প্রমান শেষে আদালত আজ এ রায় প্রদান করেন।

Facebook Comments