1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

সিরাজগঞ্জে এতিম ও বিধবার সম্পত্তি জোরপূর্বক দখলের চেষ্টা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮
Check for details

এইচ এম আলমীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের মনিরামপুর গ্রামের বাসিন্দা শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও শাহজাদপুর প্রেসক্লাবের মরহুম সিরাজুল হকের ৩ এতিম সন্তান ও বিধবা স্ত্রীর ২ কোটি টাকা মূল্যের সম্পত্তি কৌশলে দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুরের মরহুম সিরাজুল হকের পরিবার এ সংবাদ সম্মেলন করেন।

নিহতের ছেলে সাদিক আহমেদ তালহা, মেয়ে ফারহানা, নওশীন সোনালী, হালিমাতুজ সাদিয়া ও বিধবা স্ত্রী তাজলিন রহমান নিজ বাসভবনে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে লিখিত বক্তব্যে জানান, মরহুম সিরাজুল হকের ছোট ভাই শামছুল হক সম্পূর্ণ বে-আইনী ভাবে তাদের মনিরামপুর বাজারে অবস্থিত নূর সুপার মার্কেটের তাদের অংশের পাকা ভবনসহ আড়াই শতক সম্পত্তি দখল করে নেয়ার চেষ্টা করছে। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা। শুধু তাই নয় এ সম্পত্তি দখল করতে সিরাজুল হকের মৃত্যুর পর কৌশলে মায়ের অংশ হিসেবে সিরাজুল হকের অংশের সন্মুখভাগ থেকে শামছুল হক নিজের নামে লিখে নিয়েছেন। যা তিন ভাইয়ের মধ্যে বাটোয়ারা দলিলের সাংঘর্ষিক। এ ছাড়া মিথ্যা কথা বলে স্বাক্ষর নিয়ে ব্যাংক এ্যাকাউন্ট থেকে নগদ ৯৫ হাজার টাকা তুলে নিয়েছেন।

এ ছাড়াও তাদের ব্যবহৃত একটি ট্যাক্সি গাড়ি বিক্রি করে সে টাকাও আত্মসাৎ করেছে। এখন এ মূল্যমানের সম্পত্তি হাতিয়ে নিতে তাদের বিরুদ্ধে আদালতে ৩টা মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে হয়রানি করছে। এমনকি ওই সম্পত্তি ছেড়ে না দিলে তাদের প্রাণনাশেরও হুমকি দিচ্ছেন প্রভাবশালী শামসুল হক।

এ ঘটনায় তারা নিরাপত্তা চেয়ে শাহজাদপুর থানায় ৩টি জিডি করলেও তার কোন প্রতিকার না পেয়ে প্রাণ ভয়ে একা একা তারা বাড়ির বাইরে যেতে পারছেন না। বাইরে যেতে হলে তাদের সাথে এক্সটা লোক নিয়ে যেতে হচ্ছে। তাই আমাদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, এ মূল্যবান সম্পদ রক্ষা ও প্রাণ বাচাতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

অভিযুক্ত শামসুল হক বলেন, তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি উল্টো অভিযোগ করেন, তারাই আমার সম্পত্তি জোর করে দখল করে রেখেছে। এ জন্য আমি এর প্রতিকার চেয়ে আদালতে মামলাও করেছি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details