1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

সিরাজগঞ্জে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা: আটক ২

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
Check for details

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ:সিরাজগঞ্জ সদর উপজেলায় বকুল হায়দার বকুল (৫২) নামে এক ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় নিহতের সহযোগীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শনিবার ৮টার দিকে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়ীয়া-ভেওয়ামারা বাজারের ব্রীজ এলাকার উত্তরপাশে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- নিহত বকুল হায়দারের সহযোগী মোটরসাইকেল চালক ও পল্লী বিদ্যুতের পরিচালক রফিকুল ইসলাম এবং খুনের ঘটনার পর মোটরসাইকেলের পাশে দাঁড়িয়ে রফিকুলকে মোবাইলে কথা বলতে দেখা আজিবর রহমান।

নিহত বকুল উপজেলার বাগবাটি ইউনিয়ন পরিষদের সদস্য ও দত্তবাড়ি গ্রামের হযরত আলী মুন্সীর ছেলে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, বকুলের বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে, তার পেছন দিক থেকে গুলি চালানো হয়েছে। লাশের ডান পাশের কানে নিচে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। ময়নাতদন্তের পর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। হত্যাকান্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details