1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman




সিরাজগঞ্জে অসহায় পরিবারের জায়গা দখলের অভিযোগ

এইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে
Check for details

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর মহল্লায় প্রভাবশালী কর্তৃক এক অসহায় পরিবারের জায়গায় জোড়পূর্বক বেড়া ও মাটি ভরাট করে দখল করার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর গ্রামের মৃত ছোমের আলী বেপারীর ছেলে মোজাহার আলী বেপারী তার বসতবাড়ির পাশেই একই মৌজার আরএস ৯৩৪ খতিয়ানভুক্ত সাবেক ৫২৩১ আরএস-৬৭০১ নং দাগের পুকুরসহ মোট ১৯শতক জায়গা খোদা নেওয়াজ খান লদি নামের এ ব্যক্তির কাছে থেকে ২৬/০১/ ১৯৮৮ সালে ক্রয় করে দলিলমূলে ভোগদখল করে আসছেন। কিন্তু একই এলাকার শামসুজ্জোহা আলমাজীর ছেলে নূরে আলম আলমাজী চারলী ওই জায়গার জাল পতনী তৈরি করে ১৯৯০ সালে রেজিষ্ট্রিকৃত আরেকটি দলিলমূলে নিজেদের জায়গা দাবি করে দখলে নেয়ার চেষ্টা করে। এব্যাপারে অসহায় মোজাহার আলী বেপারী সিরাজগঞ্জ সিনিয়র সহকারী জজ মোকাম শাহজাদপুর আদালতে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি বর্তমানে মোকাম যুগ্ম জেলা জজ শাহজাদপুর আপিল শুনানীর অপেক্ষায় রয়েছে। মামলা চলমান ও ইনজেকশন জারি থাকা সত্বে মৃত শামসুজ্জোহা আলমাজীর ছেলে নূরে আলম আলমাজী চারলী, তার ভাই রনি আলমাজী প্রভাব খাটিয়ে ওই জায়গায় জোড়পূর্বক বেড়া ও মাটি ভরাট করে দখল করার পাঁয়তারা করছে।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, শামসুজ্জোহা আলমাজীর ছেলে রনি আলমাজী শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলামের মেয়ের জামাই হওয়ায় তার প্রভাবে গায়ের জোড়ে সন্ত্রাসী বাহিনী দিয়ে জোড়পূর্বক এ কাজগুলো করছে। তাদের সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। কেউ প্রতিবাদ করলে তাদেরকে উচ্ছেদসহ প্রাণনাশের হুমকি দেন। ভুক্তভোগী অসহায় পরিবারটি প্রভাবশালীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন। এজন্য তারা সিরাজগঞ্জ পুলিশ সুপারসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে সাবেক মেয়র নজরুল ইসলামের মেয়ের জামাই রনি আলমাজীর সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ওই জায়গা আমাদের পৈত্রিক সম্পত্তি। তবে মামলা থাকার কারনে ওখানে কোন ধরনের কাজ করা হচ্ছে না বলেও তিনি দাবি করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details