সিরাজগঞ্জে অনির্দিষ্ঠকালের পরিবহন ধর্মঘটের ঘোষনা

Check for details

এ্ইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জ থেকে ঢাকায় বাস চলাচল করতে না দিলে আগামী ১৮ জুলাই থেকে সিরাজগঞ্জে অনির্দিষ্ঠকালের পরিবহন ধর্মঘটের ঘোষনা দিয়েছেন সিরাজগঞ্জ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

সোমবার দুপুরে সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই ঘোষনা দেন সিরাজগঞ্জ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা।

সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি জিন্না আলমাজি এ ঘোষনা দেন। তিনি বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে সিরাজগঞ্জের বাস গুলো ঢাকায় যাতায়াত করতে না দিলে ১৮ জুলাই থেকে সিরাজগঞ্জে বাস, ট্রাক, সিএনজি, কাভার্ডভ্যান, সহ সকল পরিবহন অনির্দিষ্ঠ কালে জন্য বন্ধ রাখা হবে।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি জিন্না আল-মাজি, সাধারন সম্পাদক মেজবাহুল সরকার লিটন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, জেলা ট্রাক ও ট্যাংলরী মালিক গ্রæপের সাধারন সম্পাদক গোলাম রব্বানী ডাবলু, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান আহমেদ, সাধারন সম্পাদক আলহাজ্ব আনছার আলী, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি আকমল হোসেন প্রমুখ।

সিরাজগঞ্জ বাস মালিক সমিতি সুত্রে জানা যায়, ঢাকার মহাখালী ও গাবতলীর বাস মালিক সমিতির নেতারা সিরাজগঞ্জে একটি কাউন্টার দাবী করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিকবার আলোচনা হয়। আলোচনায় সমাধান না হওয়ায় সিরাজগঞ্জের বাস গুলো ঢাকায় প্রবেশে বাধা দেয় ঢাকার মালিক সমিতি নেতারা। গত ৪ দিন হলো সিরাজগঞ্জ থেকে ঢাকা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

Facebook Comments