সিডনিতে বাকৃবিয়ানদের বাংলা নববর্ষ উদযাপিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই এ্যাসোসিয়েশন অব অস্ট্রেলিয়ার বাংলা বর্ষরবণ
Check for details

নাইম আবদুল্লাহ,সিডনি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই এ্যাসোসিয়েশন অব অস্ট্রেলিয়া মিন্টুস্থ ১০৫ ঈগল ভিউ রোডের খামার বাড়িতে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই এ্যাসোসিয়েশন অব অস্ট্রেলিয়ার বর্ষবরন অনুষ্ঠানে দর্শকদের ভীড়

সংগঠনের সভাপতি আজমল হোসেনের সভাপতিত্বে এবং ডঃ মলয় বিশ্বাসের প্রানবন্ত সঞ্চালনায় বৈশাখ বরণের কবিতা ও গান দিয়ে অনুষ্ঠান শুরুর পর সাধারণ সম্পাদক জাকির হোসেন ও সহ সাধারণ সম্পাদিকা নুরুন জাহান সুস্মিতা যৌথভাবে কবিতা আবৃতি করেন।

বাংলা বর্ষ বরনের এই অনুষ্ঠানে হাসি-আনন্দ, গান,কবিতা এবং স্মৃতিচারন করেন নিউ ক্যাসেল, ক্যানবেরা ও মেলবোর্ন থেকে আগত প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবারবর্গ।

মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়

দুপুরে খাসির রেজালা, মুগ ডাল পোলাও এর সাথে ছিল পান্তা ভাত, রকমারি ভর্তা, পান্তা ইলিশ, রকমারি ভর্তা, দেশী পিঠা সহ ছিল বিভিন্ন মুখরোচক খাবার। মধ্যাহ্ন ভোজের পর শুরু হয় সঙ্গীতানুষ্ঠান ও স্মৃতিচারন।

ভোজের পর শুরু হয় সঙ্গীতানুষ্ঠান ও স্মৃতিচারন

দূর দুরান্ত থেকে আসা সকল কৃষিবিদের সময়ের অভাবে পরিচয় করিয়ে দিতে না পারায় আয়োজক কমিটির পক্ষে সংগঠনের সাধারণ সম্পাদক জাকির হোসেন দুঃখ প্রকাশ করে সবাইকে বাংলা বর্ষ বরণের এই অনুষ্ঠানটি সার্বিকভাবে সফল ও সাফল্য মণ্ডিত করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Facebook Comments