1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

সিটি নির্বাচন উপলক্ষে গোদাগাড়ী সমিতির মতবিনিময় সভা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
Check for details

একেএম বাবু রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে গোদাগাড়ী সমিতির মতবিনিময় সভা ১৬ই জুলাই রবিবার বহরমপুর গোল্ডেন সেফ চাইনিজে অনুষ্ঠিত হয়েছে।

এতে গোদাগাড়ী সমিতির সভাপতি, কাকনহাট পৌরসভার সফল (মেয়র) অাব্দুল মজিদ মাষ্টারের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে রাজশাহী জেলা অাওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও তানোর গোদাগাড়ী অাসনের শিক্ষা অনুরাগী সফল (এমপি) এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনের এক মাত্র শেখ হাসিনার নৌকার মাঝি অালহাজ্ব ওমর ফারুক চৌধুরী উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দিয়েছেন।

এদিকে, মতবিনিময় সভাতে ওমর ফারুক চৌধুরী গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন, রাজশাহী সিটিকে মেগা সিটি করতে হলে অাগামী ৩০ শে জুলাই এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই ছাড়া তুলোনা নাই? তিনি বলেন রাজশাহী সিটির নাগরিকের অধিকারে নাগরিকেরা এবারে অার গত বারের মত কোন ভুল করবেনা।

ফারুক চৌধুরী (এমপি) বলেন, সব কিছু ভুলে গিয়ে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল ও ২১ভিশন বাস্তবায়ন করার জন্য রাজশাহী সিটির নগর পিতা হিসেবে এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে উন্নয়নের প্রতীক নৌকা হাতে তুলে দিয়েছেন। সেই সব কারণে সকল শ্রেনীর জনগণ লিটনকে মেয়র হিসেবে পেতে চাচ্ছে। অপরাধ প্রতিরোধ সামাজিক সংগঠন ন্যাশনাল ক্রাইম অবজারভেশন এন্ড লিগ্যাল এইড সংস্থার রাজশাহী ডিভিশনের সমন্ময়কারীর পর্যবেক্ষণেও উঠে এসেছে। সে কারণে নৌকার বিজয়ের জন্য রাজশাহী জেলা অা,লীগের সকল নেতা কর্মীদেরকে কাধে কাধ মিলিয়ে একত্রে থেকে বিজয় না হওয়া পর্যন্ত মাঠে থেকে।

এছাড়া শহরে থাকা অাত্বীয়দের নিজ নিজ মাধ্যমে নৌকার পক্ষে নতুন ভাবে অালোড়ন তৈরি করার জন্য সকলের প্রতি অাহব্বান জানিয়েছেন লড়াকু সৈনিক রাজশাহী ১ অাসনের (এমপি) ওমর ফারুক চৌধুরী তিনি তার বক্তব্যে এ কথা গুলো তুলে ধরেছেন।

অপরদিকে গোদাগাড়ী সমিতির সকল সদস্যরা উক্ত মত বিনিময় সভাতে উপস্থিত থেকে অনুষ্ঠান ঈদ উৎসবের মত পরিবেশ হয়েছিলো বলে সে সমিতির অনেক সদস্যরা সংবাদ কর্মীদের এ জানিয়েছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details