1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি

সাফ ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশী মেয়েরা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৭ অক্টোবর, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ স্পোটর্স ডেস্ক: বাংলাদেশ মেয়ে ফুটবলাদের সাফল্যের জয়রথ এখন বিশ্বময়। মেয়েদের বয়সভিত্তিক ফুটবলে বাংলাদেশ যেন এখন দুর্বার শক্তি। একের পর এক সাফল্যের ধারায় যুক্ত হয়েছে আরো একটি গৌরবময় ট্রফি। নেপালকে ১-০ গোলে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে গোলাম রব্বানী ছোটনের দল। সাবাস বাঘিনীদের।

এদিকে পাকিস্তানকে ১০ গোলে উড়িয়ে টুর্নামেন্ট শুরু করেছিল তারা। ইঙ্গিত মিলেছিল তখন। প্রায় সব ম্যাচেই দাপট দেখিয়ে ফাইনালে পৌঁছায় বাংলাদেশ। শিরোপা জেতার মঞ্চেও কোন ভুল নয়। সমান তালে লড়াই করতে থাকা নেপালি মেয়েদের হারিয়েই নিশ্চিত করেছে আরেকটি শিরোপা।

ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলে বাংলাদেশের মেয়েরা। বেশ কিছু আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছিল না । তবে ৪৯ মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় মেয়েরা। মিশরাত জাহান মৌসুমীর ফ্রি কিক থেকে অফসাইডের ফাঁদ ভেঙে দারুণ এক হেডে জাল খুঁজে নেন ডিফেন্ডার মাসুরা পারভীন।

অবশ্য মিনিট দুয়েকের মধ্যেই গোল শোধ করে ফেলতে পারত নেপাল। কিন্তু পোস্টে লেগে বল ফিরে আসায় দুর্ভাগ্য সঙ্গী হয় তাদের। পুরো টুর্নামেন্টে মোট ২৪ গোল করে বাংলাদেশ। বিপরীতে হজম করেছে মাত্র একটি। কৃষ্ণা রানি সরকার, স্বপ্নাদের নিয়ে গড়া দুরন্ত আক্রমণভাগ ফাইনালে অবশ্য ছিল কিছুটা ম্লান। ফাইনালে নামের প্রতি সুবিচার করতে না পারলেও ৮ গোল করে স্বপ্নাই হয়েছেন টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details