1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

সাদুল্লাপুরের মসজিদের ইমামের হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
Check for details

আশরাফুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধা জেলার সাদু্ল্লাহপুরের আবুল কালাম আজাদ (৩৮) নামে মসজিদের এক ইমামের রহস্যজনক মৃত্যু ঘটনায় তিনজন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এ হত্যা মামলার চিহৃত আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে আজ ২১ অক্টোবর সোমবার সকাল হতে ২ ঘন্টাব্যাপী মানববন্ধন ও সড়ক অবরোধ করেন ইদুলপুর ও মহদীপুর ইউনিয়নের সর্বস্তরের নারী পুরুষ। মানববন্ধন শেষে সড়ক অবরোধকালে সড়কের দুই পাশে ছোট বড় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এসময় মানববন্ধন শেষে সড়ক অবরোধ করাকালে উত্তেজিত জনতা হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে শ্লোগান দেয়। এসময় উত্তেজিত জনতাকে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করা প্রতিশ্রুতি দেয় জেলা পুলিশের পক্ষ হতে অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল মোহাম্মদ আবদুল আউয়াল। এসময় তিনি আসামীদের গ্রেফতারে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। এরপরে আগে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান উত্তেজিত জনতাকে শান্ত করতে বক্তব্য রাখেন।

শেষে মহদীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল ও ইদুলপুর ইউনিয়নের চেয়ারম্যান রাব্বি আব্দুল্লাহ লিয়নের অনুরোধে উত্তেজিত জনতা সড়ক অবরোধ হতে সরে যায়।
উল্লেখ্য, এর আগে গত ১৯ অক্টোবর শনিবার বেলা ১১টার দিকে পুলিশ তার লাশ উপজেলার ইদিলপুর ইউনিয়নের গোবিন্দরায় দেবত্তর গ্রামের একটি আম গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

নিহত আবুল কালাম আজাদ একই ইউনিয়নের মহিপুর গ্রামর উত্তরপাড়া মৃত. ইসমাইল হোসেনের ছেলে। তিনি পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার দূর্গাপুর গাবের দিঘি এলাকার জামে মসজিদে প্রতি শুক্রবার ইমামতি করতেন। ওই ইমাম শুক্রবার মসজিদে ইমামতি করতেন এবং দৈন্যতার কারনে অন্যান্যদিন রাজমিস্ত্রি ও শ্রমিকের কাজ করে কষ্টে সৃষ্টে জীবনজীবিকা নির্বাহ করে সৎভাবে চলতেন বলে এলাকাবাসী দাবী করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details