সাতক্ষীরায় মিনি পতিতালয়ের মালিক গ্রেফতার

তুহিনুর রহমান তুহিন
Check for details

হাসান শাহরিয়া রিপন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়ক থেকে তুহিনুর রহমান তুহিনকে আটক করে গোয়েন্দা পুলিশ(ডিবি)।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, তুহিন সাতক্ষীরা শহরের সংগ্রাম আবাসিক হোটেল ভাড়া নিয়ে জেন্টস পার্লারের নামে মিনি পতিতালয় গড়ে তুলেছিলেন। গত ৭ অক্টোবর সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারে অবস্থিত আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নারীসহ ৮ জনকে আটক করে পুলিশ। এ সময় হোটেলটির বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি জানান, আটককৃত ৮ আসামীসহ তুহিনের বিরুদ্ধে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের এসআই মো. ফরিদ হোসেন বাদী হয়ে মানব পাচার আইনে মামলা করেন। এর পর থেকে তিনি পালাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
এর পরিপ্রেক্ষিতে মানব পাচার আইনে পুলিশের দায়েরকৃত মামলার আসামি পৌর যুবলীগের সভাপতি পদ থেকে তুহিনুর রহমান তুহিনকে বহিষ্কার কারা হয়।

তুহিনুর রহমান তুহিন সাতক্ষীরা পৌর যুবলীগের প্রথমে মান্নান গ্রুপের সাধারণ সম্পাদক ও পরে মাহী আলম গ্রুপের সভাপতি হওয়া সাতক্ষীরা জেলা যুবলীগের সদস্য ছিল।

Facebook Comments