1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

সাংবাদিকদের কর্মবিরতী ও অবস্থান কর্মসূচি পালন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঢাকাসহ সারা বাংলাদেশে সাংবাদিকদের উপর হামলা-মামলা ও নির্যাতনের প্রতিবাদ জানিয়েছে ঠাকুরগাঁওয়ের সাংবাদিকরা।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও শহরের চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপি অবস্থান ও কর্মবিরতী কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে ঠাকুরগাঁও জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অংশ নেয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মো. মনসুর আলীর সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, দৈনিক খবরের জেলা প্রতিনিধি শাহীন ফেরদৌস, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খান, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি এসএম জসিম উদ্দীন, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ,দপ্তর সম্পাদক জুনাইদ কবির ,রাণীশংকৈল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোবারক আলী, পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য জীতেন্দ্র নাথ প্রমুখ।

বক্তারা বলেন, ঢাকাসহ সারা বাংলাদেশে সাংবাদিকদের উপর হামলা-মামলা ও নির্যাতনের ঘটনা বেড়েই চলেছে। সাংবাদিকরা সবসময় ঘটনার তথ্য সংগ্রহ করে জনগণের সামনে সংবাদ তুলে ধরেন। আজ উল্টো সাংবাদিকরাই সংবাদের শিরোনাম হয়েছে। আমরা এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত ও নির্যাতনের ঘটনা বন্ধ করতে হবে। এছাড়াও এসব ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবির জানানো হয়।

কর্মবিরতী ও অবস্থান কর্মসূচি শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details