সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাথে জার্মানির আওয়ামী লীগের মত বিনিময় সভা

Check for details

ফাতেমা রহমান রুমা : শতাধিক নেতা কর্মীর মতামতের ভিত্তিতে সভাপতি জনাব নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক জানাব মজিবর রহমান এই মর্মে সিদ্ধান্ত দেন, একটি ঐক্যবদ্ধ জার্মানি আওয়ামী লীগ গঠন করার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার সাথে আলাপ আলোচনার মাধ্যমে আগামী ৩০শে জুনের মধ্যে দ্বিধাবিভক্ত জার্মানি আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে নিয়ে ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতৃবৃন্দ আলোচনার মাধ্যমে একটি সুষ্ঠু ও সাংগঠনিক সম্মেলন করার জন্য আলোচনা করবেন।

ইউরোপিয়ান সভাপতি নজরুল ইসলামএই সময়ের মধ্যে জার্মানি আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে কোন প্রকার বিভ্রান্তিকর অপপ্রচারে কান না দেয়ার পরামর্শ দেন।

মতামত সভাতে প্রধান অতিথি ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা শ্রী অনিল দাশ গুপ্ত।

সভায় সভাপত্তিত করেন প্রবিন আওয়ামী লীগ নেতা জয়নাল হক সভা পরিচালনা করেন জাহিদুল ইসলাম পুলক আর ও গুরুত্বপূর্ণ মতামত ব্যাক্ত করেন আওয়ালীগ নেতা খসরু খান সৈয়দ আহমেদ সেলিম মহিসীন হায়দার মনি মাসুম মিয়া ,আজিজ চৌধুরী ,মিজানুল হক খান ,মাহ্ফুজ ফারুক ,মাবু জাফর স্বপ্ন , হাফিজুর রহমান আলম ,বাবুল তালুকদার ,হাকিম টি টো ,মাসুদুর রহমান ,মোবারক আলী ভুইয়া বকুল ,রোমান মিয়া ,নূরে আলম সিদি্দকী রুবেল,নজরুল ইসলাম খালেদ আনোয়ার হোসেন ,নোমান হামিদ নোমান ,এফ এম এইস আলী,সাবরা খান সহ আরও অনান্য নেতৃবন্দ।

Facebook Comments