1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :

সর্ব ইউরোপীয়ান আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের নিন্দা ও প্রতিবাদ জার্মান আওয়ামী লীগের

জার্মানবাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
Check for details

জার্মান আওয়ামী লীগের সভাপতি বসিরুল আলম চৌধুরী সাবু ও সাধারণ সম্পাদক আব্বাস আলী চৌধুরী ১৬ জুন (মঙ্গলবার) এক যুক্ত বিবৃতিতে প্রতিবাদ জানান যে, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করার জন্য সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলামের নামে, যে অসত্য ও কুৎসা রটানো হচ্ছে, জার্মান আওয়ামী লীগ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

কোন প্রমাণ বা সঠিক তথ্য উপস্থাপন না করে, শুধুমাত্র মনগড়া ও উদ্দেশ্য প্রণোদিতভাবে, ইউরোপের জামাত- বিএনপির এজেন্ট ও কতিপয় চক্রগুলো বিগত দিনগুলোতেও বিভিন্ন দেশের নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার করে আসছে। প্রবাসের আওয়ামী লীগের বিভিন্ন নেতাদের মধ্যে কোন্দল তৈরি করে ব্যস্ত ওই সব এজেন্ট ও তথা কথিত নব্য আওয়ামী লীগের মুখোশধারীরা, ঘোলা পানিতে মাছ শিকারের করতে তৎপর। এদের বিরুদ্ধে জার্মান আওয়ামী লীগের সকল নিবেদিত প্রাণ নেতা ও কর্মীরা তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

বিবৃতিতে জানানো হয়, আসুন এদের কে অনতিবিলম্বে চিহ্নিত করে, ইউরোপের আওয়ামী রাজনীতি থেকে বিদায় দিই। গত ১/১১ ও বিভিন্ন আন্দোলন-সংগ্রামে অনুপুস্থিত এই সব বিভিন্ন দেশে অনুপ্রবেশকারীদের আগমনকে, আগামীতে নিবিড়ভাবে পরীক্ষা করেই, শুধুমাত্র আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত করতে, প্রবাসের সকল দেশের আওয়ামী লীগের শাখাগুলোকে অনুরোধ করা যাচ্ছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details