1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

সরকার নূন্যতম গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে চায় না : মওদুদ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ১১ জুন, ২০১৮
Check for details

আসাদুজ্জামান চৌধুরী কাজল, নোয়াখালী প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে নুন্যতম গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে চায় না। কারণ তারা মনে করে এ সুযোগ যদি একবার জনগনকে দেয়া হয় তারা আওয়ামী লীগকে প্রত্যাখান করবে। এ অবস্থা যদি হয় তাহলে তার এলাকার মানুষ আগামীতে আওয়ামী লীগকে ভোট দেবে না।
সোমবার (১১ জুন) দুুপুর ১টার দিকে ব্যারিস্টার মওদুদ আহমেদকে তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ-কবিরাহাটে বিভিন্ন এলাকায় গিয়ে নেতা-কর্মীদের সাথে ইফতার ও ঈদ শুভেচ্ছা বিনিময় করতে পুলিশী বাধা দেয়া নিয়ে তার নিজ বাড়িতে এক সংবাদ সম্মলনে তিনি এসব অভিযোগ করেন।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। দুই দিন পেরিয়ে গেলে তাকে এখনো চিকিৎসকের কাছে নেয়া হয়নি। তার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরী করছে। তার এ সংকট অবস্থায় কিছু হলে দায়দায়িত্ব এ সরকারের উপর পড়বে। এ দেশের ১৬ কোটি মানুষ তা মেনে নেবে না।
মওদুদ আহমদ আরো বলেন, আমি নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন থেকে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য। কিন্তু আজ আমাকে আমার নিজ এলাকায় সভা-সমাবেশ, গণসংযোগ করতে দেওয়া হয়না। থানার ওসিরা আমার সহকারীদের ফোন করে নিষেধজ্ঞা জারি করে। আমার বাড়ীর চারপাশে পুলিশ দিয়ে ঘেরাও করে রেখেছে। এসব পুলিশরা আবার আমার প্রতিবেশীদের নানাভাবে হয়রানি করছে। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এসময় মওদুদ আহমদের সাথে কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা, পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details