1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
করোনা : বারবাজারে নুনগোলা মসজিদ যুবকদের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে করোনায় জনসচেতনতা নেই জীবননগর উপজেলায়! গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ




“সমাজ পরিবর্তনে ক্ষুরধার লেখনি প্রয়োজন”

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৪ মে, ২০১৯
  • ১১৪ বার পড়া হয়েছে
লেখক আসাদুল্লাহ
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের দূরগ্রাম বেলাসীতে জন্ম নেয়া শাহ মো. আসাদুল্লাহ একাধারে শিক্ষক ও লেখক ।
জেলার কাপাসিয়া উপজেলার বেলাসী গ্রামে মাদ্রাসায় শিক্ষকতা করছেন ।

বইপড়ার নেশা তার সেই ছোট্ট বেলা থেকেই । লেখালেখিতেও সময় কাটতো । মধ্যবিত্তের সংসারে থেকে তিনি যা দেখেছেন ,জেনেছেন ,জীবন কাটিয়েছেন সেই ভাবনা থেকেই তা লেখায় টেনে এনেছেন । বাস্তবধর্মী লেখার আগ্রহ থেকেই তিনি আজো লিখে চলেছেন । লিখছেন সমাজের সংগতি ও অসংগতির নানা দিক ।

সমাজের জুলুম অবিচার সহ নানা প্রতিবাদী কথা চয়নে সিদ্ধহস্ত শাহ মো. আসাদুল্লাহ অর্জন করে নিলেন সাহিত্য পুরস্কার । উপন্যাস “মেঘকন্যা“ লিখে লেখা প্রকাশনীর সাহিত্য পুরস্কার অর্জন করেন। লেখক ও পাঠক মহলে তার পরিচিতি –ও সুনাম এখন শিক্ষকের পাশাপাশি লেখক হিসেবে ।

শুক্রবার সন্ধ্যায় লেখা প্রকাশনীর এক সাহিত্য আড্ডায় কাপাসিয়ার সন্তান শাহ মো. আসাদুল্লাহ সম্মাননা ও ক্রেষ্ট পেয়ে সম্মানিত হলেন । লেখকের হাতে এ পুরস্কার তুলে দিলেন লেখা প্রকাশনীর প্রকাশক বিপ্লব বড়ুয়া ।
এক অনভুতিতে পুরস্কারপ্রাপ্ত শাহ মো. আসাদল্লা বললেন, সমাজে লেখকের দায়বদ্ধতা অনেক । সমাজ পরিবর্তনে ক্ষুরধার লেখনি প্রয়োজন

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details