1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

সততা, শ্রম ও মেধাই নিয়ে যাবে সাফল্যের শীর্ষে

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
Check for details

প্রতিষ্ঠিত প্রবাসী ব্যবসায়ী মুজিব সরকার। জীবন সংগ্রামে প্রত্যেক প্রবাসীই স্বপ্ন দেখে সফলতার। শত কষ্টের বিনিময়ে অনেকেই গড়েছেন প্রত্যাশিত প্রবাস জীবন; তবে এর পিছনে রয়েছে মেধা ও শ্রম। ইতালী প্রবাসী সফল ব্যবসায়ী মুজিব সরকার মনে করেন, নিজের অবস্থান গড়ার পর অন্য আরেক জনের কর্মস্থান করে দেয়াও এধরনের মানব সেবা।

প্রবাস জীবন মানেই একটা চ্যালেঞ্জিং বিষয়, আর এ চ্যালেঞ্জকে মোকাবেলা করে এখন ইতালীর প্রতিষ্ঠিত ব্যবসায়ী মজিব সরকার। যিনি মনে করেন, জীবন সংগ্রামে সফল হওয়ার পর, অন্য আরেকজনের জন্য কর্মসংস্থান তৈরি করা একটি অন্যতম মানব সেবা

সাফল্যকে হাতের মুঠোয় পেতে হলে, আগে নিজেকে তৈরি করতে হবে। তাই শিক্ষা, সততা, শ্রম ও মেধাই নিয়ে যাবে তাকে সাফল্যের শীর্ষে।
বর্তমানে ইতালীর ভেনিস ও আনকোনা শহর সহ ইউরোপের অন্যান্য দেশেও মজিব সরকারের জাহাজ তৈরির ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। নিউ ওয়ার্ল্ড কোম্পানীর মধ্য দিয়ে তিনি এবং প্রতিষ্ঠানে কর্মরত প্রায় ২০০ প্রবাসী বাংলাদেশী সুন্দর একটি পৃথিবীর স্বপ্ন দেখেন।

ইসমাইল হোসেন স্বপন
ইটালি

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details