1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

সখীপুরে সরকারি নির্দেশনা অমান্য করায় ক্রেতা-বিক্রেতাকে জরিমানা

সিরাজুস সালেকীন, টাঙ্গাইল (বাংলাদেশ)
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ মে, ২০২০
Check for details

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য করে মার্কেট খোলা রাখার অপরাধে ১১টি কাপড়ের দোকানদার, নির্দেশনা অমান্য করে ঈদ মার্কেট করতে আসা পাঁচজন নারী ক্রেতা ও দুই প্রাইভেটকার চালককে জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকেল তিনটা পর্যন্ত পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করে। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হামীম তাবাসসুম প্রভা।

আদালত সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে পেট্রল পাম্প এলাকার থান কাপড়ের দোকানদার রমজান আলীকে ১০ হাজার টাকা , হাজী মার্কেটের শাড়ির দোকানদার বনবাসী রায়কে দুই হাজার টাকা ,সখীপুর বাজারের পোড়া মার্কেটের কাপড়ের দোকানদার আবদুল হাকিমকে ৫০০ টাকা ও আশরাফ আলীকে ২০০ টাকা, পাইলট সুপার মার্কেটের তাহিদুর রহমানকে ৫০০ টাকা, আমিনুল ইসলামকে দুই হাজার টাকা, আবু সাঈদকে ২০০ টাকা, যুবরাজকে ৫০০ টাকা, শাহআলমকে ২০০টাকা ও শামীম টাওয়ারের আরিফুল ইসলামকে দুই হাজার ও জমশের আলীকে এক হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়াও সখীপুর বাজারে ঈদ মার্কেট করতে আসা মাকসুদা, সায়মা, নুপুর, মালেকা ও লাকী নামের পাঁচ নারী ক্রেতাকে প্রত্যেককে ৫০০ টাকা করে মোট আড়াই হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে মনির হোসেন ও নাফিজ নামের দুই প্রাইভেট চালককেও দুই হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমাউল হুসনা লিজা বলেন, মার্কেট বন্ধ রাখার জন্য গতকাল সোমবার রাতে মাইকিং করে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকালেও কয়েকদফায় সতর্ক করার পরও কিছু কিছু দোকানদার সরকারি নির্দেশনা অমান্য করে গার্মেন্টসসহ টেইলার্স খোলা রাখেন। সরকারি নির্দেশনা অমান্য করায় ক্রেতা ও বিক্রেতা উভয়কে জরিমানা করা হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details