1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মেস মালিকদের শিক্ষার্থীদের প্রতি সহানুভূতিশীল হওয়ার আহ্বান এন ইউ উপাচার্যের ওদার হাটে সামান্য বৃষ্টিতেই জমে যায় পানি , দুর্ভোগ জনসাধারনের ঝালকাঠিতে ‘শুদ্ধাচার কৌশল’ বিষয়ক কর্মশালা সংক্রমনের হার প্রতিদিন বাড়লেও,কমছে হাসপাতালে রোগী ভর্তির সংখ্যা অনলাইনে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত উইজডেনের স্বীকৃতি পেয়ে আপ্লুত সাকিব আল হাসান মাস্ক না পরলে রাষ্ট্রীয় সুবিধা থেকে বঞ্চিত হবেন নাগরিকরা : রুহানি করোনা : কারফিউ তুলে নেয়ায় সংক্রমণ বেড়েছে ইউএই ও সৌদিতে পাঁচ দফা দাবিতে মেডিক্যাল টেকনোলজিস্টদের বিক্ষোভ করোনা : রেড থেকে ইয়েলো জোনে মানিকগঞ্জের সাত এলাকা

শ্রীরামসী ইউনাইটেড অর্গানাইজেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯
Check for details

যুবায়ের আহম্মেদ,লন্ডন প্রতিনিধি:জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের প্রবাসী তরুনদের সমন্বয়ে গঠিত শ্রীরামসী ইউনাইটেড অরগানাইজেশনের উদ্যোগে গ্রামের দুস্হ ও অসহায় মানুষের কল্যানে পবিত্র রামাদান উপলক্ষ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয়।
গত ৫ই মে রোজ রবিবার শ্রীরামসী বাজারে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়।শ্রীরামসী ইউনাইটেড অরগানাইজেশনের সদস্য বেলাল মিয়া ও আজিজুল মিয়ার তত্ত্বাবধানে এবং গ্রামের মুরব্বিয়ান ও যুবকবৃন্দের সহযাগিতায় এই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

উক্ত ত্রান সামগ্রী বিতরন অনুস্ঠানে সভাপতি হিসেবে উপস্হিত ছিলেন শ্রীরামসী গ্রামের কৃতি সন্তান জগন্নাথপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জনাব আকমল হোসেন।আর ও উপস্হিত ছিলেন শ্রীরামসী গ্রামের সাবেক ইউ,পি মেম্বার জনাব ফখরুদ্দিন,শ্রীরামসী বাজারের বিশিস্ট ব্যবসায়ী জনাব হারুন মিয়া,বিশিস্ট মুরব্বী জনাব মছরুদ আলী ও সুনর আলী প্রমুখ।

শ্রীরামসী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ জুয়েল এর পরিচালনায় বক্তব্য রাখেন শ্রীরামসী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জনাব হাজের আলী,শাহাব উদ্দীন (ইউ,পি মেম্বার),শ্রীরামসী বাজার পরিচালনা কমিটির সভাপতি বাবুল মিয়া ও সংগঠনের সদস্য বেলাল মিয়া ও আজিজুল মিয়া।

উপস্হিত সকলেই সংগঠনের এই উদ্যোগকে স্বাগত জানান ও সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতে আর ও ভাল কিছু করার উৎসাহ প্রদান করেন ।
“দশে মিলে করি কাজ
হারি জিতে নাহি লাজ”
এই স্লোগানকে সামনে রেখে সংগঠনকে আর ও অনেক দুর এগিয়ে নিতে দেশ ও প্রবাসের সকলের সহযোগিতা কামনা করেন সংগঠনের সদস্য বেলাল মিয়া ও আজিজুল মিয়া।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details