1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

শ্যামনগরে জাবাখালী সড়ক বনায়ন প্রকল্পের উদ্বোধন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৯ জুন, ২০১৮
শ্যামনগর জাবাখালী সড়কে বনায়ন প্রকল্পের বৃক্ষ রোপন উদ্বোধন করছেন চেয়ারম্যান অ্যাড.জহুরুল হায়দার বাবু।
Check for details

রনজিৎ বর্মন শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় শনিবার শ্যামনগর সদর ইউনিয়নের জাবাখালী ৩ কিলোমিটার রাস্তা বনায়ন প্রকল্পের উদ্বোধন করা হয়।
ভিএসও বাংলাদেশ ও শ্যামনগর ইউনিয়ন পরিষদের সহায়তায় নকশীকাঁথার বাস্তবায়নে রাস্তা বনায়ন প্রকল্পের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শ্যামনগর সদর ইউপি চেয়ারম্যান ও পিপি অ্যাড.জহুরুল হায়দার বাবু। প্রধান অতিথি বক্তব্যে বলেন লবনাক্ত এলাকায় শ্যামনগরে লবন সহিষ্ণু বৃক্ষ রোপন গুরুত্বারোপ করা প্রয়োজন। তিনি প্রত্যেকে বর্ষা মেীসুমে বাড়ীতে ফলজ ও বনজ বৃক্ষ বনায়নের পরামর্শ দেন।
নকশীকাঁথার পরিচালক চন্দ্রিকা ব্যানার্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মফিজুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাবাখালী যুব সংঘের সভাপতি সন্দীপ কুমার গায়েন,দেবাশিষ কুমার প্রমুখ।
জানা যায় জাবাখালী হাতেমের মোড় থেকে মসজিদ পর্যন্ত এ রাস্তার উভয় পাশে ফলজ বনজ লবন সহিষ্ণু বৃক্ষ নিম,তাল,মেহগণি, আকাশমনি,কদবেল,লম্বু সহ অন্যান্য বৃক্ষ রোপন করা হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details