1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঝিনাইদহ (বাংলাদেশ) প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বুধবার, ১ এপ্রিল, ২০২০
Check for details

ঝিনাইদহের শৈলকুপায় ‘করোনা ভাইরাস’ প্রতিরোধে ঘরে থাকা প্রান্তিক ও দরিদ্র-দিনমুজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ শ্লোগানে সামনে রেখে বুধবার দিনব্যাপী এ খাদ্য সামগ্রী বিতরণ করেন শৈলকুপা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু ।

সামাজিক দুরত্ব বজায় রেখে সকালে পৌর এলাকার ঝাউদিয়া আশ্রয়ণ প্রকল্প, হল মার্কেট, সাতগাছি, বালিয়াডাঙ্গা, হাবিবপুর, কবিরপুর, শ্রী রামকৃষ্ণ মিশন সহ বিভিন্ন স্থানে দিনমজুর, শ্রমিকসহ খেটে খাওয়া সহস্রাধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

শিকদার ওয়াহেদুজ্জামান ইক জানান, তিনি ব্যাক্তিগত ভাবে অর্থ দিয়ে দরিদ্র মানুষের মাঝে এই খাদ্য-সামগ্রী কিনে দিয়েছেন।
মহামারী ও মৃত্যুঝুকির করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নানা পদক্ষেপে প্রান্তিক আয়ের কিছু মানুষ এখন অনেকটা বেকার হয়ে পড়েছে। এমন দুঃসময়ে অভাবীদের মাঝে চাল-ডাল সহ খাদ্যসামগ্রী বিতরণ করায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ধন্যবাদ জানিয়েছেন তরুণ রাজনীতিক, সমাজসেবক শিকদার ওয়াহেদুজ্জামান ইকু কে ।

সংগঠক ইকু জানান, এমন কাজে উৎসাহ যুগিয়েছে শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন ও ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি শৈলকুপার সাংসদ বীরমুক্তিযোদ্ধ আব্দুল হাই ।
ক্রিড়া সংগঠক ইকু জানান আগামীতেও অবহেলিত এই পৌরবাসীকে সেবা করে যাবেন।পৌর নাগরিকদের সুখে-দুঃখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details