1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

শেষ পর্যন্ত নির্বাচন মাঠে থাকার ঘোষণা হাসান সরকারের

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
bdj
Check for details

জার্মানবাংলা টুয়েন্টিফোর ডটকম: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে শেষ পর্যন্ত নির্বাচন মাঠে লড়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার (ধানের শীষ)। মঙ্গলবার (২৬ জুন) সকাল ৮টা ২০ মিনিটে নিজ বাসভবন সংলগ্ন ৫৪ ওয়ার্ডের আউচপাড়ায় বছিরউদ্দিন উদয়ন একাডেমি স্কুল কেন্দ্রে ভোট দেয়ার পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর আগে সকাল ৮টায় ৪২৫টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়।

ভোট দেওয়ার পর হাসান সরকার অভিযোগ করে বলেন, অনেক কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। অনেক এজেন্টদের সাদা পোশাকের পুলিশ গ্রেপ্তার করছে। তারপরও আমি শেষ পর্যন্ত লড়ে যাবো।

তিনি আরো বলেন, ফলাফল যাই হোক জনগণ মেনে নিলে আমিও মেনে নেব। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলেও জানান এই মেয়র প্রার্থী।

গাজীপুর সিটি করপোরেশনের ১৯টি সংরক্ষিত নারী ও ৫৭টি সাধারণ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১লাখ ৩৭হাজার ৭৩৬ জন। এর মধ্যে ৫লাখ ৬৯হাজার ৯৩৫ জন পুরুষ এবং ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন নারী ভোটার।

প্রসঙ্গত, গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন প্রার্থী। এবারই প্রথম দলীয় প্রতীকে এ সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা বলছেন, প্রার্থী সাত জন হলেও মূল লড়াই হবে জাহাঙ্গীর আলম ও হাসান সরকারের মধ্যে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details