1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

“শেখ হাসিনার এ্যাকশন শুরু হয়েছে কাউকে ছাড় দেয়া হবে না”

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯
Check for details

এইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ প্রতিনিধি:বিতর্কিত কর্মকান্ড করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকেই সহ্য করবেন না মন্তব্য করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম কংগ্রেসের আহবায়ক সিরাজগঞ্জ-৬ আসনের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম বলেছেন, যারা দলের প্রভাব খাটিয়ে অবৈধপন্থায় বিপুল সম্পদের মালিক হয়েছেন তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ্যাকশন শুরু হয়ে গেছে। তার নির্দেশেই শুদ্ধি অভিযান শুরু হয়েছে। শুধু ঢাকায় নয় অভিযান চলবে জেলা ও উপজেলায়।

শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুরের চর নবীপুরে ড. মাযহারুল ইসলামের কবর জিয়ারত, দোয়া খায়ের ও এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ক্যাসিনো কাণ্ডের চলমান অভিযান নিয়ে হুঁশিয়ারি দিয়ে চয়ন ইসলাম আরও বলেন, সন্ত্রাসীরা সাবধান! ভূমি দখলকারীরা সাবধান! জুয়াড়িরা সাবধান! টেন্ডারবাজরা সাবধান! চাঁদাবাজরা সাবধান! মাদক কারবারিরা সাবধান! শেখ হাসিনার এ্যাকশন শুরু হয়ে গেছে। এই এ্যাকশনের টার্গেট থেকে কোন অপকর্মকারী রেহাই পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দল থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই সৎসাহস তার আছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে আর কোন শাসক, আর কোন প্রধানমন্ত্রী, আর কোন রাষ্ট্রপতি এই সৎসাহস দেখাতে পারেননি যে নিজের দলের অকর্মকারী, অপরাধীকে শাস্তি দিয়েছেন।

চয়ন ইসলাম আর বলেন, যুবলীগে খারাপ লোকের আমাদের দরকার নেই। ক্লিন ইমেজের পার্টি দরকার, আগামী জাতীয় কংগ্রেসকে সামনে রেখে আমরা আমাদের দলকে শেখ হাসিনার নেতৃত্বে নতুন মডেলে ঢেলে সাজাতে চাই। আমরা ক্লিন ইমেজের নেতৃত্ব গড়ে তুলতে চাই সারাদেশে। খারাপ ইমেজের লোক, যাদের ভাবমূর্তি নেই, এই সব লোকদের দলে টেনে পাল্লা ভারি করে কোন লাভ নেই।
তিনি আরও বলেন, সারাদেশে আওয়ামী লীগের সুদিন চলছে। ইউনিয়ন থেকে উপজেলা পর্যায়ে সম্মেলন। এখানে গ্রুপ ভারি করার জন্য যেন বিএনপি জামায়াতের লোকদের আশ্রয় দেয়া না হয়। ত্যাগিরা কোণঠাসা হবে এটা মেনে নেয়া হবে না। আওয়ামী লীগ এমপি সাহেবের দল নয়, শেখ হাসিনার দল আওয়ামী লীগ।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির নেতা আসাদুজ্জামান তুষার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, শাহজাদপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হাসান সুনাম প্রমুখ। এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details