1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




শিল্পী রথীন্দ্রনাথ রায়ের মা বীণাপানির শেষ নিঃশ্বাস ত্যাগ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে
Check for details

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী রথীন্দ্রনাথ রায়ের মা কবি বীণাপানি রায় আর নেই। শনিবার দিবাগত বাংলাদেশ স্থানীয় সময় রাত ২টা ১৫ মিনিটে পুরান ঢাকার লক্ষ্মীবাজারের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।

বীণাপারি রায়ের মৃত্যুর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন রথীন্দ্রনাথ রায়ের ভাতিজা সুদেব রায়। সেখানে তিনি লেখেন, সবাইকে কাঁদিয়ে চলে গেলো আমার ঠাকুরমা। ভাবতে পারিনি এ রকম একটা দিন দেখতে হবে। সবাই আমার ঠাকুমার জন্য প্রার্থনা করবেন।

রথীন্দ্রনাথ রায়ের মা ও কিংবদন্তী লোকগানেরশিল্পী হরলাল রায়ের স্ত্রী। এই রত্নগর্ভা মা ছিলেন একজন স্বভাব কবি।

নিশিথ সূর্য বলেন, দাদা (রথীন্দ্রনাথ রায়) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর সিদ্ধান্ত হবে ঠাকুরমার শেষকৃত্য ঢাকায় না রংপুরে হবে। শুনেছি, দাদা দু’একদিনের মধ্যেই ঢাকায় পৌঁছাবেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details