1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

শিলাইদহে সন্ত্রাসীদের হামলায় বাঁধ রক্ষা উন্নয়ন কাজ বন্ধ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ১১ মে, ২০১৯
কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পদ্মানদীর শিলাইদহের বাঁধরক্ষা উন্নয়ন কাজ বন্ধ
Check for details

এ.কে আজাদ সানি, কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পদ্মানদীর শিলাইদহের বাঁধ রক্ষার বাকি ২য় অংশের উন্নয়ন কাজ গত ২৩শে এপ্রিল টেন্ডার হয় । এই বাধ রক্ষা কাজে ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি রিপন, সোহেল, অন্তর সুলতানপুর কালুয়া গত ৪দিন আগে উন্নয়ন কাজ শুরু করে । আজ একটি সন্ত্রাসী দল এসে শিলাইদহ বাঁধ রক্ষা কাজে বাধা সৃষ্টি করে কাজ বন্ধ করে দেয় । সে সময় ঠিকাদারী প্রতিষ্ঠানের লেবার রুবেল ও আশরাফুলকে মারধর করে এবং এস্কেভেটর বন্ধ করে দেয় ।

ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি সূত্রে জানা যায়, কুমারখালী কালুয়ার সন্ত্রাসী বাবলু, গট্টিয়ার শামিম আরজু, মিলন দোকানদার, আলতাফ, খসরু, লিটন, রাশেদুল মেম্বার, আলফাজ, অলিদ ঘোড়াই সহ ১০-১২ জনের একটি স্ব-স্বত্র একটি দল এসে অতর্কিত হামলা চালিয়ে কাজ বন্ধ করে দেয় এবং দুইজনকে পিটিয়ে আহত করে । সুত্রটি আরো জানায়, জুন মাসের মধ্যে এই কাজ শেষ করতে হবে । তা না হলে পদ্মা নদীর বাঁধের উপর বসবাসরত ব্যাপক ঘরবাড়ী নদী ভাঙনে বিলীন হবার সম্ভাবনা রয়েছে । এই ঘটনায় ঐ এলাকায় চলছে চরম উত্তেজনা । যে কোন সময় বড় ধরনের রক্ষক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী ।
এ বিষয়ে কুষ্টিয়া পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ করছেন এলাকাবাসী ।

এই ব্যাপারে কুমারখারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস এর সাথে কথা বললে তিনি জানান, ঘটনাটি শুনেছি । অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details