1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

শাহজালাল বিমানবন্দর থেকে ৮০টি স্বর্ণেরবার উদ্ধার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৬ আগস্ট, ২০১৮
Check for details

জার্মান বাংলা২৪ ডটকম: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮০টি স্বর্ণেরবার উদ্ধার করেছে। উদ্ধার হওয়া স্বর্ণের ওজন ৯ কেজি ৩২০ গ্রাম। এগুলো উদ্ধার করেন শুল্ক গোয়েন্দা বিভাগ।

সোমবার সকাল ৭টায় দোহা থেকে আসা কিউআর-৬৪০ ফ্লাইট হতে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক ড. সহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা দল জানতে পারে কিউআর-৬৪০ বিমানে করে চোরাচালানের স্বর্ণ আসছে এবং তা ক্লিনারের মাধ্যমে বিমানবন্দর থেকে বের করা হবে। এরপর ক্লিনারদের শরীর, জুতা ইত্যাদি চেক করেও কোনো স্বর্ণ না পেয়ে বিমান রামেজিং করে ১৮-এফ শিটের নিচে বিশেষ কায়দায় চারটি প্যাকেটে কালো টেপ দ্বারা পেঁচানো পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ওই প্যকেটগুলো ব্যাগেজ কাউন্টারে এনে সব সংস্থার উপস্থিতিতে খুলে ৯ কেজি ৩২০ গ্রামের ৮০টি স্বর্ণবার আটক করা হয়।

উদ্ধার করা স্বর্ণের বারের আনুমানিক মূল্য প্রায় ৪ কোটি ৬৬ লাখ টাকা। এ বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details