1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘RJ মিউজিক্যাল লাইভ শো’তে এবার আসছে গানের দল “অন্তরীণ” হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন অমর একুশে গ্রন্থমেলা ২০২২’ উপলক্ষ্যে ১১ দফা প্রস্তাব উত্থাপন জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “শম্পা কুন্ডু” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “সাজেদ ফাতেমী” স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী স্বরণ ও দেশনেত্রী’র দোয়ায় বিএনপি’র জার্মানি শাখা। জীবননগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ব্রাসেলসে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক দুবাই ওয়ার্ল্ড এক্সপোতে অংশগ্রহণ করবে ওয়েন্ড-এর প্রতিনিধি দল গোধূলির ছায়া

শার্শায় স্বামীর সংসারে ফিরতে গৃহবধূর সংবাদ সম্মেলন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
Check for details

আরিফুজ্জামান আরিফ,বেনাপোল(যশোর)প্রতিনিধি:শার্শার বাগুড়ী গ্রামের স্বামীর সংসার ফিরে পেতে শিউলি খাতুন নামের এক সন্তানের এক জননী গৃহবধূ সংবাদ সম্মেলন করেছে।
নির্যাতিত এ গৃহবধূ ঝিকরগাছা উপজেলার রাজবাড়িয়া গ্রামের শাহাজান মোড়লের মেয়ে। ন্যায় বিচার পেতে সে এখন সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরছে।
বুধবার বিকালে বাগআঁচড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গৃৃহবধু শিউলি খাতুন বলেন,
শার্শা উপজেলার বাগুড়ী গ্রামের আব্দুর রহিমের ছেলে আব্দুর সালামের সাথে ৪ বছর পূর্বে ইসলামী শরীয়ত মোতাবেক তার বিয়ে হয়। বিয়ের পর থেকে বেশ কিছু দিন ভাল ভাবে স্বামী সংসার চলছিল। হঠাৎ স্বামী ও শ্বশুর -শ্বাশুড়ী মিলে শিউলি খাতুনের বাবা-মার কাছে ২ লাখ টাকা যৌতুক দাবি করে।

স্বামী ও শ্বশুর -শ্বাশুড়ীর যৌতুক চেয়ে চাপাচাপি করলে শিউলি খাতুন বাপের বাড়ি থেকে নগত ১ লাখ ৮০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণ অলংকার সহ ২ লাখ টাকার আসবাবপত্র নিয়ে আসে। তার পরও স্বামী আব্দুর সালাম আরো যৌতুক দাবি করে। এরই মধ্যে শিউলি খাতুনের কোলে আসে একটি ফুটফুটে কন্যা সন্তান। এদিকে স্বামী ও শ্বশুর -শ্বাশুড়ী আরো যৌতুক না পেয়ে শিউলি খাতুনের উপর বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন শুরু করে এবং টাকার জন্য তাকে বাবার বাড়িতে রেখে আসে।

গৃহবধূ শিউলি খাতুনকে বাবার বাড়িতে রেখে আসার পর থেকে এ পর্যন্ত ৭/৮ মাস তার ও তার সন্তানের কোন খোজ খবর নেইনি আব্দুর সালাম।

সম্প্রতি শিউলির স্বামী আব্দুর সালাম শিউলিকে তালাক নামার কাগজ পত্র পাঠিয়েছে তার বাবার বাড়ি।
এব্যাপারে শার্শার কায়বা ইউনিয়ন পরিষদে শিউলি খাতুন অভিযোগ করলে চেয়ারম্যান অভিযোগের ভিত্তিতে আব্দুর সালামকে নোটিশ করলেও আব্দুর সালাম হাজির না হওয়ায় চেয়ারম্যান উচ্চ আদালতে যাওয়ার জন্য লিখিতভাবে জানিয়ে দেয়।

এমতাবস্থায় গৃহবধূ শিউলি খাতুন সংবাদ সম্মেলনের মাধ্যমে ন্যায় বিচার ও স্বামী-সংসার ফিরে পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details