1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

শার্শার প্রতিবন্ধী বিল্লালের পরিবার পেল প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত অর্থায়নের দোকান

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮
Check for details

আরিফুজ্জামান আরিফ বেনাপোল: প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নধীন সমতলের ক্ষুদ্র -নৃ-গোষ্ঠীদের জীবনমান উন্নয়নে বরাদ্দকৃত অর্থায়নে একটি নতুন দোকান পেয়ে অসুস্হ ও শারিরীক প্রতিবন্ধী শার্শার বিল্লাল হোসেন (৩৫) এর পরিবার আজ মহাখুশী। দৈনদশার হতদরিদ্র পরিবার ফিরে পেয়েছে নতুন করে বাঁচার আশা ভরসা। সে কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে।

বৃহস্পিতিবার (১৬ আগস্ট) বিকালে শার্শা উপজেলার আদিবাসী কল্যাণ সমিতির অনুকুলে চলতি অর্থবছরে বরাদ্দকৃত অর্থে শিক্ষাবৃত্তি উপকরনসহ বিভিন্ন উপকরণ প্রদান অনুষ্ঠানে বিল্লাল হোসেনকে ৫০টির অধিক দোকানের উপকরণ দিয়ে একটি কাঠের দোকান প্রদান করে পুনর্বাসন করা হয়।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন যশোর জেলা প্রশাসক আব্দুল আওয়াল।

এসময় উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, মেম্বার হাসানুজ্জামান, কবির হোসেন, সাহেব আলী, হাফিজুর, ছাত্রলীগ নেতা রনি, সোহেল রানা, যুবলীগ নেতা রফিকুল ইসলামসহ এলাকাবাসী উপস্হিত ছিলেন।

শার্শা উলাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক বিষয়টি নিশ্চিত করে জানান, বিল্লাল হোসেন ক্ষুদ্র -নৃ-গোষ্ঠীর একজন শারিরীক প্রতিবন্ধী ও অসুস্হ।সে তেমন কোন চলাফেরা করতে পারে না। অন্যের ওপরে ভর করে চলতে হয়।পরিপূর্ন মালামাল ভর্তি দোকান পেয়ে বিল্লাহের পরিবার আজ মহাখুশি। সে প্রধানমন্ত্রীসহ জেলা ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details