1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

শহীদ আহসান উল্লাহ মাষ্টারের স্মরণে গাজীপুরে সমাধিস্থলে মানুষের ঢল

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৭ মে, ২০১৯
শহীদ আহসান উল্লাহ মাষ্টারের স্মরণে গাজীপুরে সমাধিস্থলে
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর থেকে : ভাওয়াল বীর খ্যাত প্রয়াত শ্রমিক লীগ নেতা শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ১৫তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে তার নিজ জেলা গাজীপুরে ।

আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন, জাতীয় বিশ্ববিদ্যালয়, জেলা পরিষদ, গাজীপুর প্রেসক্লাব, বারি,বি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক সংগঠন এ বার্ষিকী পালনে দোয়া, কালো ব্যাজ ধারণ ,মিলাদ ও আলোচনা সভার আয়োজন করে ।

মহানগরের হায়দ্রবাদ গ্রামে শহীদ আহসান উল্লাহ মাষ্টারের সমাধিস্থল সকালে ফুলে ফুলে ভরে যায় । নামে হাজারো মানুষের ঢল ।শ্রদ্ধা নিবেদন করেন শহীদ আহসান উল্লাহ মাষ্টারের পরিবারের সদস্যরা ।এ সময় সাথে ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি । শ্রদ্ধা জানাতে আসেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, শামসুন্নাহার ভুইয়া এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি এড আজমত উল্লাহ খান, মেয়র জাহাঙ্গীর আলম, জেলা পরিষদ চেয়ারম্যান আখতারউজ্জামান, জাবি প্রোভিসি ড মশিউর রহমানসহ গুনীজন ওই গ্রামে এক স্মরণ সভায় যোগ দেন ।

কাপসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমানত হোসেন খান এ সময় শহীদ আহসান উল্লাহ মাষ্টারের স্মরণে বলেন ,প্রতিবাদী এ শ্রমিক নেতা মানুষের অন্তরে স্থান করে নিয়েছিলেন ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. গিয়াস উদ্দিন মিয়া মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রভোষ্ট, শিক্ষক,কর্মকর্তাদের সাথে নিয়ে সমাধিস্থলে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন ।

উল্লেখ্য, জনপ্রিয় এ নেতাকে ২০০৪ সালের ৭ মে টঙ্গীতে খুনিরা গুলী করে হত্যা করে । তিনি ১৯৯৬ ও ২০০১ সালে সংসদ সদস্য নির্বাচিত হন ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details