1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

লিসবনে রাষ্ট্রপতি পুত্র সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিকের জন্মোৎসব

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯
Check for details

মোঃ রাসেল আহম্মেদ, লিসবন(পর্তুগাল) প্রতিনিধি:মহামান্য রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ মহোদয় এর জ্যেষ্ঠ পুত্র, কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা রেজওয়ান আহাম্মদ তৌফিক মহোদয় এর শুভ জন্মদিন উপলক্ষ্যে লিসবনে কেক কাটার আয়োজন করা হয়।

স্থানীয় সময় রবিবার সন্ধ্যা ৮.৩০ মিনিটে পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমী মিলনায়তনে জন্মদিন এর কেক কাটা অনুষ্ঠান আয়োজন করে লিসবনে অবস্থানরত কিশোরগঞ্জ হাওরের সন্তান ও তরুণ রাজনৈতিক ব্যক্তিত্ব তানভীর আলম জনি।

এসময় উপস্থিত ছিলেন লিসবন সিটি কাউন্সিলর ও পর্তুগালের ক্ষমতাসীন সোসালিষ্ট পার্টির স্থানীয় নেতা জনাব রানা তসলিম উদ্দিন, পর্তুগাল অভিবাসন অধিদপ্তরের সহকারী অফিসার মঈন উদ্দিন আহমেদ, মাল্টিকালচ্যারাল একাডেমির পর্তুগীজ শিক্ষিকা সোফিয়া সহ লিসবনে বসবাসরত অসংখ্য মানুষজন।
এসময় বক্তারা উনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন এবং দেশে গিয়ে হাওরের উন্নয়ন কর্মকান্ড প্রত্যক্ষ করার আশা ব্যাক্ত করেন। সেই সাথে উনাকে পর্তুগাল ভ্রমণেরও আমন্ত্রণ জানানো হয়।

উল্লেখ রেজওয়ান আহাম্মদ তৌফিক ২০১৩ সালের প্রথম বারের মত উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বিজয়ী হন। পরবর্তীতে ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচন কিশোরগঞ্জ-৪ আসন হতে পর পর তৃতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হন।
তাছাড়াও তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details