1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

লিসবনের মৌলভীবাজার প্রবাসীদের মতবিনিময় সভায় বকুল খান সংবর্ধিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
Check for details

লিসবনে মতবিনিময় সভায় সংবর্ধিত হয়েছেন বাংলাদেশকে প্রেসক্লাব ইন স্পেনের সাধারণ সম্পাদক বকুল খান। গত ৬ নভেম্বর বাংলাদেশী অধ্যুষিত মাতৃমনিজ-এ স্পাইস রেস্টুরেন্টে এ মতবিনিময় সভার আয়োজন করে লিসবনের মৌলভীবাজার প্রবাসীরা। এতে কমিউনিটি নেতা শহিদুর রহমান সভাপতিত্বে ও পারভেজ আহমেদে সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি নেতা আমির সোহেল, আরশাদ হুসেন সুমন, শফিউল আলম।

অনুষ্ঠানের শুরুতেই কুরআন তেলওয়াত করেন সাইফুল আলম। সভায় স্বাগত বক্তব্য রাখেন আবুল মনসুর টিটু। এছাড়া এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগালের প্রেসক্লাবের সভাপতি রনি মোহাম্মদ ও প্রবাস কথা পর্তুগালের মডারেটর জাহিদ কায়সার।

বকুল খান বলেন, প্রবাসে সাংবাদিকতা করে পাওয়ার কিছু নেই। এখানে মানুষের ভালোবাসা ও আন্তরিকতা পাবেন অফুরন্ত এবং নিখাত। বহির্বিশ্ব এ বাংলাদেশকে তুলে ধরতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তবে এক্ষেত্রে শুধু সাংবাদিকরা এগিয়ে আসলে হবে না, সকল বাংলাদেশ প্রবাসীদের এগিয়ে আসতে হবে।

বকুল খান আরো বলেন, দেশে ছেড়ে যারা প্রবাসীরা হয়েছেন তারাই প্রত্যেক ক্ষেত্রে এক ও অভিন্ন হয়ে প্রবাসের বুকে নতুন একটি বাংলাদশ রচনায় এগিয়ে আসার আহ্বান জানান।
এছাড়ার তিনি অবাধ তথ্য ও প্রযুক্তির প্রবাহের যুগে বিশ্বময় কানেকটিভ থাকার প্রয়োজনীয়তা সময়ের দাবি বলে মন্তব্য করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details