1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

লাইফ সাপোর্টে মাউশি মহাপরিচালক: সুস্থতা কামনায় বাগেরহাটে দোয়া

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

বাগেরহাট প্রতিনিধি: মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক মো. মাহাবুবুর রহমানের সুস্থতা কামনা করে বাগেরহাটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল বিকালে বাগেরহাট জেলা শিক্ষা অফিস অডিটোরিয়ামে সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ের সকল প্রতিষ্ঠান প্রধানদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়। স্কুল পরিদর্শক রবিউল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট জেলা শিক্ষা অফিসার মো. কামরুজ্জামান।

গুরুতর অসুস্থ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক মো. মাহাবুবুর রহমানকে বর্তমানে সিঙ্গাপুররের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

গত রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

পরিবার সূত্রে জানা গেছে, তার সঙ্গে রয়েছেন মেয়ে ও ভাই। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সহকারী পরিচালক (কলেজ-১) এ কে এম মাসুদও সঙ্গে আছেন। স্বজনরা জানান, গত বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে জ্বরে আক্রান্ত হন মাউশি মহাপরিচালক। পরিস্থিতির অবনতি হলে ওইদিন রাতেই তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে নেয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ)। বৃহস্পতিবার থেকে তাকে অক্সিজেন দেয়া হয়। এরপর নেয়া হয় আইসিইউতে। গত শনিবার মো. মাহাবুবুর রহমানের নিউমোনিয়া ধরা পড়ে। পরে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড তাকে সিঙ্গাপুরে নেয়ার পরামর্শ দেন।

মাউশি মহাপরিচালকের চিকিৎসার খোঁজ-খবর নিতে শনি ও শুক্রবার দুই দফায় হাসপাতালে যান মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন।

উক্ত সভায় অন্যান্য আলোচনার মধ্যে আগামী ৪,৫ ও ৬ অক্টোবর তারিখ অনুষ্ঠিতব্য জাতীয় উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় বাগেরহাট জেলা শিক্ষা অফিসের সদস্যবৃন্দ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাছুদা আক্তার, উপজেলা একাডেমিক সুপারভাইজার এস এম হিশামুল হক, বাগেরহাট সরকারী উচ্চ বিদ্যালয়ের সদ্য যোগদানকৃত প্রধান শিক্ষক তপন কুমার বিশ্বাস, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details